সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
মৌলভীবাজারের ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টার উদ্বোধন

মৌলভীবাজারের ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি,শ্রীমঙ্গল:
মৌলভীবাজার জেলায় প্রান্তিক পর্যায়ে আধুনিক চক্ষু চিকিৎসা সেবার প্রসার ঘটাতে ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টারের আনুষ্টিানিক উদ্বোধন করা হয়েছে।
সোমবার (১৬ অক্টোবর) মৌলভীবাজারের শ্রীমঙ্গল, কমলগঞ্জ, কুলাউড়া ও বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কমিউনিটি আই সেন্টার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। জেলার ৪টি উপজেলায় কমিউনিটি আই সেন্টারে সেবা পেয়ে খুশি মৌলভীবাজারবাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কমিউনিটি আই সেন্টারগুলোর উদ্বোধন ঘোষণা করেন।
বেলা ১১টা ৪০ মিনিটে শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত কমিউনিটি আই সেন্টারের উদ্বোধন ঘোষণা করেন। উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সঞ্চালনায় মৌলভীবাজার প্রান্ত থেকে সরাসরি প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন উপকারভোগী জাহানারা বেগম ও বীরেন্দ্র দেব।
এ সময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এছাড়াও সংরক্ষিত মহিলা আসনের এমপি সৈয়দা জহুরা আলাউদ্দিন, সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দিকী, সিলেট রেঞ্জের ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান, মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, পুলিশ সুপার মো. মনজুর রহমান, জেলা সিভিল সার্জন চৌধুরী জালাল উদ্দীন মুর্শেদ, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী প্রমুখ। দেশের সাত বিভাগের ২৮ জেলার ৬৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত ৬৫টি কমিউনিটি আই সেন্টার স্থাপন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet