সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
শ্রীমঙ্গল ও কমলগঞ্জে দুই দিনব্যাপী বিনামূল্যে আইক্যাম্প

শ্রীমঙ্গল ও কমলগঞ্জে দুই দিনব্যাপী বিনামূল্যে আইক্যাম্প

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:

শ্রীমঙ্গলে ও কমলগঞ্জে অনুষ্ঠিত হয়েছে দুই দিনব্যাপী বিনামূল্যে আই ক্যাম্প।
গতকাল সকালে শ্রীমঙ্গল রোটারি ক্লাবের উদ্যোগে রোটারি ক্লাব ভবনে কার্যক্রমের উদ্বোধন করেন রোটারি ক্লাব শ্রীমঙ্গলের সভাপতি সুব্রত দাশ।
বিএনএসবি মৌলভীবাজারের উদ্যোগে ও রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের আয়োজনে অনুষ্ঠিত এই আই ক্যাম্পে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি এম এ শ্রীমঙ্গলের সভাপতি রোটারিয়ান ডা: হরিপদ রায়, রোটারি ক্লাব অব শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক মশিউর রহমান রিপন, রোটারিয়ান লিটন পাল, রোটারিয়ান সাজ্জাদুর রহমান চৌধুরী , রোটারিয়ান শাহ আরিফ আলী নাসিম, রোটারিয়ান বিকুল চক্রবর্তী ও পলহ্যারিস হাই স্কুলের প্রধান শিক্ষক দিল আফরোজ।

দুইদিন ব্যাপী আই ক্যাম্পে চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের চিকিৎসক ডা: তাহসিন মালিহা হক, ডা: আব্দুল বাতেন তালুকদার ও ডা: অঞ্জন দেবনাথ।
এর আগে কমলগঞ্জ উপজেলার মাগুরছড়া পুঞ্জিতে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে আরও একটি আই ক্যাম্প। উভয় ক্যাম্প থেকে সহস্রাদিক মানুষ চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে অর্ধশত মানুষকে বিনামূল্যে চোখের ছানি অপারেশন করে দেয়া হচ্ছে। প্রায় পাঁচ শতাধিক মানুষকে বিনামূল্যে ঔষধও দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet