সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
দেশের সামগ্রিক উন্নয়নে প্রধানমন্ত্রীর অবদান রয়েছে: ডা. আরমান আহমদ শিপলু

দেশের সামগ্রিক উন্নয়নে প্রধানমন্ত্রীর অবদান রয়েছে: ডা. আরমান আহমদ শিপলু

নিজস্ব প্রতিবেদক ঃ

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর সমবায় ভবনের অস্থায়ী কায্যালয়ে ফোরাম সভাপতি সাংবাদিক রুহুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেন, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর টুঙ্গিপাড়ায় পিতা শেখ মুজিবুর রহমান এবং মাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সংসারে জৈষ্ট্য মেয়ে হিসেবে জন্ম গ্রহণ করেন। এখন তিনি ৭৭ বছরে পা রাখছেন। শেখ হাসিনা উন্নয়নের অভিনেত্রী হয়ে বিগত ১৪ বছর ধরে মেঘা মেঘা প্রকল্প গ্রহণ পূর্বক ১৭ কোটি মানুষের দেশকে আধুনিক রাষ্ট্রে পরণিত করে দিয়েছেন। জাতি হিসেবে বিশ্বের কাছে তিনি মাথা উচু করে মর্যাদার আসনে নিয়ে যান। বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শন এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে দেশকে আধুনিক রাষ্ট্রে পরিণত করেছেন। দেশের সামগ্রিক উন্নয়ন সমৃদ্ধির নেতৃত্ব দিয়েছেন। ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধু সপরিবার কে কুচক্রি মহল হত্যা করে। এসময় তিনি ও তার বোন শেখ রেহানা বিদেশে থাকায় ভাগ্যক্রমে বেচেঁ যান। প্রধানমন্ত্রী দেশে দলমত নির্বিশেষে হাজার হাজার গৃহহীন মানুষকে বিনামূল্যে ঘর উপহার দেন। দেশবাসীকে তথ্য প্রযুক্তি সেবা ঘরে ঘরে পৌছে দেন। বিগত দিনে যারা রাষ্ট্রকে অকার্যকর রেখে ছিল, সেই বদনাম থেকে বের করে এনে আধুনিক স্মার্ট বাংলদেশ উপহার দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন দেশবাসি প্রতিজ্ঞা করছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করার জন্য প্রস্তুতি নিতে হবে।
বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. আক্তার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, সিলেট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য সতীশ দেবনাথ ঝন্টু, বিশিষ্ট রাজনীতিবিদ মো. ইউসুফ সেলু, হৃদয় ৭১ ফাউন্ডেশনের কেন্দ্রীয় চেয়ারম্যান ইব্রাহিম আহমদ জেসি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোহন শংকর দাস, বেতার কণ্ঠশিল্পী মাসুম সরকার, নূপুর বেতার শ্রোতা ক্লাবের সভাপতি কণ্ঠশিল্পী তুহিন আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি এসএম জহুরুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য দেন, সংগঠনের সহ সভাপতি হোসেইন কবির, বিষু দেবনাথ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম মন্ডল, অর্থ সম্পাদক কবি কামাল আহমদ, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক ছড়াকার মঞ্জুর মোহাম্মদ, উপ দপ্তর সম্পাদক মো. সেলিম আহমদ, সিনিয়র সদস্য মো. মোশারফ হোসেন খান, মো. নুরুল আমিন খান প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ওয়ালিযুর রহমান ইয়াহইয়া। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ওয়ালিযুর। অনুষ্টানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. ঈশা তালুকদার। উপস্থিত সকলের মাঝে শিরনি বিতরন করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet