সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে ৬ ডাকাত গ্রেফতার ও ডাকাতির টাকা উদ্ধার

দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে ৬ ডাকাত গ্রেফতার ও ডাকাতির টাকা উদ্ধার

 

এ এ রানা::
ডাকাতির বিরুদ্ধে সিলেট মেট্রোপলিটন পুলিশের চলমান তৎপরতায় আরেকটি সাফল্যের পালক যোগ করল দক্ষিণ সুরমা থানা পুলিশ। ডাকাতির টাকা উদ্ধারসহ ছয়জন ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

মিষ্টি মিয়া নামের জনৈক গরু ব্যবসায়ীর গরু বিক্রির টাকা ডাকাতির অভিযোগ তদন্ত করতে গিয়ে এই ডাকাতদলকে চিহ্নিত করে তদন্তকারী দল। তাদেরকে গ্রেপ্তার করার জন্য কয়েকদিনের নির্ঘুম রাত কাটানোর পর অবশেষে সাফল্যের দেখা পান দক্ষিণ সুরমা থানা পুলিশ।

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা, পিপিএম এর নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা, পিপিএম এর নেতৃত্বে একটি দক্ষ ও চৌকসদল এই ডাকাতদলকে গ্রেপ্তার করতে বেশ কয়েকদিন ধরেই কঠোর পরিশ্রম করে গেছেন।

উল্লেখ্য, এর আগেও দক্ষিণ সুরমা এলাকায় সংঘটিত হওয়া কয়েকটি ডাকাতির ঘটনায় মূল অভিযুক্ত ফজর আলী বাটনের ঘনিষ্ঠ সহযোগীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

চলমান ডাকাতির ঘটনাগুলো সিলেট মহানগরীর অধিবাসীদের মধ্যে যে দুঃশ্চিন্তা তৈরি করেছিল এই ডাকাতদলকে গ্রেপ্তারের মাধ্যমে তা কিছুটা হলেও প্রশমিত হবে।

২১ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ রোজ বৃহস্পতিবার ভোররাতে দক্ষিণ সুরমা থানা পুলিশ বিভিন্ন স্থান থেকে ডাকাতদের গ্রেপ্তার করেছে,গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছ( ১) সিলেট জেলার শাহ্পরান (রহ:) থানার কুনিরচক গ্রামের আব্দুল হান্নান এর মামুন আহমদ (৩৬), (২) হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার মিয়া খানি বানিয়ারচর গ্রামের শেখ ফেরদৌস এর ছেলে বর্তমানে সিলেট জেলার শাহ্পরান (রহ:) থানার মেজরটিলা এলাকার প্যারাগন ডি-৩২,এর বাসিন্দা শেখ রাজু (৩২), (৩) সিলেট জেলার কোতোয়ালী থানার যতরপুর নবপুস্প ৯৮, এলাকার তকদছ আলীর ছেলে জাবের হোসেন (৩৮), (৪) সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ থানার মল্লিকপুর গ্রামের হোসেন মিয়ার ছেলে মো: সেলিম (৫৫), (৫) সিলেট জেলার গোলাপগঞ্জ থানার আবু আইল গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে চুনু মিয়া(৫০), এবং (৬) সিলেট জেলার গোলাপগঞ্জ থানার বাওয়ন গাও পশ্চিম পাড়া গ্রামের মৃত আফতাব খান এর ছেলে মোঃ দুলাল খান (৬৫)।

ছয়জন ডাকাত গ্রেপ্তারের বিশেষ অভিযানে যারা অংশগ্রহণ করেন তারা হলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, সহকারী পুলিশ কমিশনার দক্ষিণ সুরমা থানা মানবেন্দ্র সরকার, ও অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই(নিঃ)/মোঃ আবুল হোসেন সঙ্গীয় অফিসার এসআই(নিঃ)/দীপন চন্দ্র সরকার, এসআই(নিঃ)/মোঃ খায়রুল বাশার, এএসআই(নিঃ)/মোঃ আপন মিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet