সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে ৬ ডাকাত গ্রেফতার ও ডাকাতির টাকা উদ্ধার

দক্ষিণ সুরমা থানা পুলিশের অভিযানে ৬ ডাকাত গ্রেফতার ও ডাকাতির টাকা উদ্ধার

 

এ এ রানা::
ডাকাতির বিরুদ্ধে সিলেট মেট্রোপলিটন পুলিশের চলমান তৎপরতায় আরেকটি সাফল্যের পালক যোগ করল দক্ষিণ সুরমা থানা পুলিশ। ডাকাতির টাকা উদ্ধারসহ ছয়জন ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

মিষ্টি মিয়া নামের জনৈক গরু ব্যবসায়ীর গরু বিক্রির টাকা ডাকাতির অভিযোগ তদন্ত করতে গিয়ে এই ডাকাতদলকে চিহ্নিত করে তদন্তকারী দল। তাদেরকে গ্রেপ্তার করার জন্য কয়েকদিনের নির্ঘুম রাত কাটানোর পর অবশেষে সাফল্যের দেখা পান দক্ষিণ সুরমা থানা পুলিশ।

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ সোহেল রেজা, পিপিএম এর নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা, পিপিএম এর নেতৃত্বে একটি দক্ষ ও চৌকসদল এই ডাকাতদলকে গ্রেপ্তার করতে বেশ কয়েকদিন ধরেই কঠোর পরিশ্রম করে গেছেন।

উল্লেখ্য, এর আগেও দক্ষিণ সুরমা এলাকায় সংঘটিত হওয়া কয়েকটি ডাকাতির ঘটনায় মূল অভিযুক্ত ফজর আলী বাটনের ঘনিষ্ঠ সহযোগীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

চলমান ডাকাতির ঘটনাগুলো সিলেট মহানগরীর অধিবাসীদের মধ্যে যে দুঃশ্চিন্তা তৈরি করেছিল এই ডাকাতদলকে গ্রেপ্তারের মাধ্যমে তা কিছুটা হলেও প্রশমিত হবে।

২১ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ রোজ বৃহস্পতিবার ভোররাতে দক্ষিণ সুরমা থানা পুলিশ বিভিন্ন স্থান থেকে ডাকাতদের গ্রেপ্তার করেছে,গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছ( ১) সিলেট জেলার শাহ্পরান (রহ:) থানার কুনিরচক গ্রামের আব্দুল হান্নান এর মামুন আহমদ (৩৬), (২) হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার মিয়া খানি বানিয়ারচর গ্রামের শেখ ফেরদৌস এর ছেলে বর্তমানে সিলেট জেলার শাহ্পরান (রহ:) থানার মেজরটিলা এলাকার প্যারাগন ডি-৩২,এর বাসিন্দা শেখ রাজু (৩২), (৩) সিলেট জেলার কোতোয়ালী থানার যতরপুর নবপুস্প ৯৮, এলাকার তকদছ আলীর ছেলে জাবের হোসেন (৩৮), (৪) সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ থানার মল্লিকপুর গ্রামের হোসেন মিয়ার ছেলে মো: সেলিম (৫৫), (৫) সিলেট জেলার গোলাপগঞ্জ থানার আবু আইল গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে চুনু মিয়া(৫০), এবং (৬) সিলেট জেলার গোলাপগঞ্জ থানার বাওয়ন গাও পশ্চিম পাড়া গ্রামের মৃত আফতাব খান এর ছেলে মোঃ দুলাল খান (৬৫)।

ছয়জন ডাকাত গ্রেপ্তারের বিশেষ অভিযানে যারা অংশগ্রহণ করেন তারা হলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, সহকারী পুলিশ কমিশনার দক্ষিণ সুরমা থানা মানবেন্দ্র সরকার, ও অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা পিপিএম, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই(নিঃ)/মোঃ আবুল হোসেন সঙ্গীয় অফিসার এসআই(নিঃ)/দীপন চন্দ্র সরকার, এসআই(নিঃ)/মোঃ খায়রুল বাশার, এএসআই(নিঃ)/মোঃ আপন মিয়া সঙ্গীয় অফিসার ও ফোর্সবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet