সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশনে সাধারণ সভা ও অবসরপ্রাপ্ত স্টাফদের সম্মাননা

বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশনে সাধারণ সভা ও অবসরপ্রাপ্ত স্টাফদের সম্মাননা

এম.মুসলিম চৌধুরী, নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশনের ৫৯তম বার্ষিক সাধারণসভা অনুষ্ঠিত ও অবসর নেওয়া ২৫০জন চা বাগানের স্টাফকে সম্মাননা প্রদান করা হয়েছে।
রোববার (৩ সেপ্টেম্বর) বিকেলে শ্রীমঙ্গলস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এ্যাসোসিয়েশন এর বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়। এ্যাসোসিয়েশনের সভাপতি মো. জাকারিয়া আহমদ এর সভাপতিত্বে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস,এম জাকির হোসেন ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক। এছাড়াও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. আমিনুর রহমান, কোষাধ্যক্ষ সুরঞ্জিত দাশসহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে সারা দেশ থেকে আগত সংগঠনের সহস্রাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংগঠনের সাংগঠনিক আলোচনার পাশাপাশি গত ১০ আগস্ট নিম্নতম মজুরী বোর্ড প্রকাশিত গেজেটে বাংলাদেশ টি এস্টেট স্টাফ এসোসিয়েশনের উৎসব ভাতা ও বোনাস একিই স্কিমে রাখাসহ একাধিক বিষয় পূর্বের চুক্তির সাথে সাংঘর্ষিক বলে জানান বক্তারা। যা সংশোধন করে পুন: গেজেট প্রকাশের দাবী জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet