সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হলেন গোলাপগঞ্জের এম এ ওয়াদুদ এমরুল

সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হলেন গোলাপগঞ্জের এম এ ওয়াদুদ এমরুল

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ

 

নিজস্ব প্রতিবেদক: সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ ওয়াদুদ এমরুল।

শনিবার (২আগস্ট) সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সই করা বিজ্ঞপ্তিতে এই শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়। এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে স্থান পেয়েছেন গোলাপগঞ্জের এই কৃতি সন্তান ।

এম এ ওয়াদুদ এমরুল বলেন, আমাকে সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক করায় যুবলীগের সকল দায়িত্বশীল নেতা কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি এজন্য সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া চাই।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet