সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে আনসার ও ভিডিপির মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন

শ্রীমঙ্গলে আনসার ও ভিডিপির মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আনসার ভিডিপির ১০দিনব্যাপী অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৩১ আগস্ট) শ্রীমঙ্গল উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে কালাপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১০দিনব্যাপী গ্রামভিত্তিক ভিডিপি অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ ২০২৩ সম্পন্ন হয়েছে। উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. শরীফ উদ্দিন এর সভাপতিত্বে সমাপনি ও সনদপত্র বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতলিব। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ভিডিপির প্রশিক্ষিকা রুনা চৌধুরী, ইউনিয়ন পরিষদ সদস্য মো. লোকমান মিয়া, পৌরসভা ৬ নং ওয়ার্ড দলনেতা পি ভি এম মো. আহছান উল্লাহ সুমন, মনিটরিং শাখার মো. আজিজুল ইসলাম, ৫ নং কালাপুর ইউনিয়ন দলনেত্রী বেগম বাহার, প্লাটুন কমান্ডার উজ্জল আচার্য ও সজল সূত্রধর প্রমূখ। ১০দিনব্যাপী অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণে ৩২ জন নারী অংশগ্রহণ করেন।
আনসার ভিডিপি কর্মকর্তারা জানান, এই প্রশিক্ষণের মাধ্যমে তাদের ভাগ্য উন্নয়ন ও রাষ্ট্রের যেকোনো প্রাকৃতিক দুর্যোগ ও জরুরী অবস্থায় ও আইন শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet