সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
শ্রীমঙ্গলে আনসার ও ভিডিপির মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন

শ্রীমঙ্গলে আনসার ও ভিডিপির মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আনসার ভিডিপির ১০দিনব্যাপী অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার (৩১ আগস্ট) শ্রীমঙ্গল উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে কালাপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১০দিনব্যাপী গ্রামভিত্তিক ভিডিপি অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণ ২০২৩ সম্পন্ন হয়েছে। উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মো. শরীফ উদ্দিন এর সভাপতিত্বে সমাপনি ও সনদপত্র বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতলিব। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ভিডিপির প্রশিক্ষিকা রুনা চৌধুরী, ইউনিয়ন পরিষদ সদস্য মো. লোকমান মিয়া, পৌরসভা ৬ নং ওয়ার্ড দলনেতা পি ভি এম মো. আহছান উল্লাহ সুমন, মনিটরিং শাখার মো. আজিজুল ইসলাম, ৫ নং কালাপুর ইউনিয়ন দলনেত্রী বেগম বাহার, প্লাটুন কমান্ডার উজ্জল আচার্য ও সজল সূত্রধর প্রমূখ। ১০দিনব্যাপী অস্ত্রবিহীন মৌলিক প্রশিক্ষণে ৩২ জন নারী অংশগ্রহণ করেন।
আনসার ভিডিপি কর্মকর্তারা জানান, এই প্রশিক্ষণের মাধ্যমে তাদের ভাগ্য উন্নয়ন ও রাষ্ট্রের যেকোনো প্রাকৃতিক দুর্যোগ ও জরুরী অবস্থায় ও আইন শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet