সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেটে একদিনে তিন থানার ওসি রদবদল

সিলেটে একদিনে তিন থানার ওসি রদবদল

হলি সিলেট অনলাইন ডেস্কঃ সিলেটে একদিনে তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল করা হয়েছে। থানাগুলো হলো সিলেটের জৈন্তাপুর, জকিগঞ্জ ও বিয়ানীবাজার। মঙ্গলবার (২৯আগস্ট) সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুস স্বাক্ষরিত এক আদেশে তাদেরকে বদলি করা হয়।

এরমধ্যে- জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ওমর ফারুক ও জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোশাররফ হোসেনকে সিলেট জেলা পুলিশ লাইন্সে দেয়া হয়েছে।

আর বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.তাজুল ইসলামকে (পিপিএম) জকিগঞ্জ থানায় এবং সিলেট জেলা পুলিশ লাইন্সের পরিদর্শক (নিরস্ত্র) জাবেদ মাসুদকে জৈন্তাপুর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দায়িত্ব দেওয়া হয়েছে।

সুত্রঃ সিলেট প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet