সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেটে একদিনে তিন থানার ওসি রদবদল

সিলেটে একদিনে তিন থানার ওসি রদবদল

হলি সিলেট অনলাইন ডেস্কঃ সিলেটে একদিনে তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পদে রদবদল করা হয়েছে। থানাগুলো হলো সিলেটের জৈন্তাপুর, জকিগঞ্জ ও বিয়ানীবাজার। মঙ্গলবার (২৯আগস্ট) সিলেটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুস স্বাক্ষরিত এক আদেশে তাদেরকে বদলি করা হয়।

এরমধ্যে- জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ওমর ফারুক ও জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মোশাররফ হোসেনকে সিলেট জেলা পুলিশ লাইন্সে দেয়া হয়েছে।

আর বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.তাজুল ইসলামকে (পিপিএম) জকিগঞ্জ থানায় এবং সিলেট জেলা পুলিশ লাইন্সের পরিদর্শক (নিরস্ত্র) জাবেদ মাসুদকে জৈন্তাপুর মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দায়িত্ব দেওয়া হয়েছে।

সুত্রঃ সিলেট প্রতিদিন

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet