সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে জুয়াড়ী ও চুরি মামলার আসামি গ্রেপ্তার

মৌলভীবাজারে জুয়াড়ী ও চুরি মামলার আসামি গ্রেপ্তার

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে রাজনগর থানা পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামসহ ৪ জুয়াড়ী ও মৌলভীবাজার সদর থানা পুলিশের অভিযানে চুরি মামলার ১ আসামি গ্রেপ্তার হয়েছে।
মঙ্গলবার রাতে রাজনগর থানার এসআই তোফায়েল আহমেদ এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ছিক্কা গ্রাম থেকে জুয়ার আসর থেকে দুলাল মালাকার (২৫ , ছালিম উদ্দিন (৩২), আমির আলী (৪০) ও পিংকু চন্দন (২৫) নামের ৪ জুয়াড়ীকে গ্রেপ্তার করেন। এসময় জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এছাড়া মৌলভীবাজার সদর থানার বিশেষ অভিযানে ফারুক নামের চুরি মামলায় ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি দুঘর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। আসামি ফারুকের বিরুদ্ধে জিআর ২৬২/০৯ (সদর) মামলায় পেনাল কোডের ৩৮০ ধারার অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন। গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet