সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর
শ্রীমঙ্গলে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

শ্রীমঙ্গলে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রোববার (২০ আগস্ট) রাতে শ্রীমঙ্গল থানার এসআই আনোয়ারুল ইসলাম পাঠান এর নেতৃত্বে পুলিশের একটি টিম াভিযান চালিয়ে ২ বছরের সশ্রম সাজাপ্রাপ্ত পলাতক আসামি এলাইছ মিয়াকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারকৃত এলাইছ মিয়া ওরফে ইলিয়াছ মিয়া শ্রীমঙ্গল উপজেলার জিলাদপুর গ্রামের মৃত আব্দুল গফুর মিয়ার ছেলে। তাঁর বিরুদ্ধে জিআর ২৩৪/১৮ (শ্রীমঙ্গল) মামলায় পেনাল কোডের ৩২৬ ধারার অপরাধ  সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত ২ বছরের সশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকার অর্থদন্ড,অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং পেনাল কোডের ৩০৭ ধারার অপরাধে ২ বছরের সশ্রম কারাদন্ড ও ১ হাজার টাকা দন্ড অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গ্রেপ্তারকৃত আসামিকে সোমবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদারতের মাধ্যমে করাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet