সংবাদ শিরোনাম :
ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক মহানগরজুরে ডিবি পুলিশের অভিযান অব্যাহত!! :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: ডিবি পুলিশের সাড়াশি অভিযানে  দক্ষিণ সুরমার বিভিন্ন জুয়ার স্পট থেকে ২৮ জুয়ারী আটক।
ফেঞ্চুগঞ্জে চাদাঁ না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা,আহত-৩ থানায় অভিযোগ দায়ের

ফেঞ্চুগঞ্জে চাদাঁ না পেয়ে ব্যবসায়ীর উপর হামলা,আহত-৩ থানায় অভিযোগ দায়ের

 

এ এ রানা::
সিলেটের ফেঞ্চুগঞ্জে চাদাঁ না দেওয়ায় এক ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রত্যেক্ষদর্শী সুত্রে জানাযায় ১৯ আগষ্ট রাত আনুমানিক সাড়ে আট ঘটিকার সময় ফেঞ্চুগঞ্জ থানার কটালপুর বাজারে মেসার্স কুতুব উদ্দিন এন্ড সন্সে এই ঘটনা ঘটে।

থানায় দায়ের করা বাদীর অভিযোগে জানাযায় ফেঞ্চুগঞ্জ থানার ৪নং উত্তর কুশিয়ারা ইউনিয়নের কটালপুর ডন্ডীপাড়া গ্রামের মৃত ওয়াছির আলীর পুত্র কুতুবউদ্দিন (৬০) কটালপুর বাজারের একজন ব্যবসায়ী।
১৯ আগষ্ট শনিবার রাত আনুমানিক সাড়ে আট ঘটিকার সময় একই থানার কটালপুর পূর্বপাড়া গ্রামের মৃত ইসমাইল আলীর পুত্র হেলাল উদ্দিন (৫৪) বাদীর ব্যবসায়ী প্রতিষ্টান কুতুব উদ্দিন এন্ড সন্সে ২(দুই) লক্ষ টাকার মাল চাদাঁ দাবী করেন, কুতুব উদ্দিন এন্ড সন্স এর সত্ত্বাধিকারী বিবাদী হেলাল ঊদ্দিনকে মাল দিতে অপারগতা প্রকাশ করলে বিবাদী হেলালের নেতৃত্বে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী দেশীয় অশ্র নিয়ে দোকানে হামলা করে মালিকসহ ৩জনকে আহত করে দোকানের ক্যাশ থেকে ৪(চার) লক্ষ ৮২ হাজার ৫শত টাকা, খাতাপত্র ও গুরুত্বপূর্ণ কাগজ লোটপাট করে নিয়ে যায়। এসময় আহত ব্যবসায়ীর চিৎকারে আশ পাশের ব্যবসায়ীরা এগিয়ে আসলে হেলাল বাহিনী পালিয়ে যায়।
পরে ঐদিন রাতেই কুতুব উদ্দিন এন্ড সন্স এর সত্ত্বাধিকারী বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে বিবাদী করে ফেঞ্চুগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আসামীরা হচ্ছে (১) হেলাল উদ্দিন (৫৪), পিতা-মৃত ইসমাইল আলী।(২) রুমেল মিয়া (৩৫), পিতা- জামাল মিয়া। (৩) নাইম মিয়া (২২), পিতা- জামাল মিয়া।(৪) তাজ উদ্দিন (৫০), (৫) নিয়াজ উদ্দিন (৪০), (৬) রাজ মিয়া (৪২), (৭) আলীম উদ্দিন (৩৫), সর্ব পিতা-মৃত ইসমাইল আলী। সাং-কটালপুর পূর্বপাড়া, থানা-ফেঞ্চুগঞ্জ, জেলা-সিলেট।সহ অজ্ঞাত নামা ১০/১২জন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet