সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের কৃতি সন্তানদের সংবর্ধনা

শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের কৃতি সন্তানদের সংবর্ধনা

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে এসএসসি পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী সাংবাদিক সন্তানদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যা পর শ্রীমঙ্গল প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের হল রুমে এ সংবর্ধনা দেয়া হয়। প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সম্পাদক ইমাম হোসেন সোহেল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী।
কৃতিত্ব অর্জনকারীরা শিক্ষার্থীরা হলেন, প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর ছেলে সুবর্ণ শিখর বর্ণ তবলায় উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে কৃতিত্ব পূর্ণ ফলাফল করায়, সহ-সম্পাদক (ক্রিড়া) মামুন আহমেদ এর ছেলে ইফতেখার আহমেদ মাহদি এসএসসি পরীক্ষায় জিপিএ-৫, সহসম্পাদক (সাহিত্য ও প্রকাশনা) বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন এর ছেলে বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য এসএসসি পরিক্ষায় জিপিএ-৫, কার্যকরী সদস্য সুলতান মাহমুদ রাকিব এর ছেলে আল রাফি মাহমুদ দাখিল পরিক্ষায় কৃতিত্ব পূর্ণ ফলাফল, সদস্য সাহাবুদ্দিন এর মেয়ে মানজিদা কৃতিত্ব পূর্ণ ফলাফল করায় ও সদস্য শামসুল ইসলাম শামিম এর মেয়ে সাদিয়া ইসলাম এশা এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পাওয়ায় সম্মাননা ক্রেস্ট ও পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও প্রেসক্লাব সদস্য প্রবাসী সাংবাদিক তোফায়েল আহমদ পাপ্পুর পক্ষ থেকে শিক্ষার্থীদের ক্রেস্ট উপহার প্রদান ও সাংবাদিকদের কলম উপহার দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্টানে প্রেসক্লাবের কার্যকরি পরিষদের সদস্য ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet