সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
জাতীয় শোক দিবসে আ.লীগ নেতা ইউসুফ আলীর উদ্যোগে দোয়া-মাহফিল ও খাবার বিতরণ

জাতীয় শোক দিবসে আ.লীগ নেতা ইউসুফ আলীর উদ্যোগে দোয়া-মাহফিল ও খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইউছুফ আলীর ব্যক্তিগত উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার রাত ৮টায় শহরের নতুন বাজার জামে মসজিদে আলোচনা সভা,মিলাদ মাহফিল ও মুসল্লীদের খাবার বিতরণ এর মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করা হয়। এ সময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ।
এসময় আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, আওয়ামীলীগ নেতা বদরুল আলম শিপলু সহ সহশ্রাধিক মুসল্লী। এসময় মিলাদ পাঠ করেন ওই মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা জামাল উদ্দিন ও দোয়া পরিচালনা করেন শহর জামে মসজিদের খতিব ও ইমাম হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet