সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজারে জঙ্গি আস্তানা থেকে নারী, পুরুষ ও শিশুসহ গ্রেপ্তার ১৩, বিস্ফোরক ও দেশীয় অস্ত্র উদ্ধার

মৌলভীবাজারে জঙ্গি আস্তানা থেকে নারী, পুরুষ ও শিশুসহ গ্রেপ্তার ১৩, বিস্ফোরক ও দেশীয় অস্ত্র উদ্ধার

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার একটি দুর্গম পাহাড়ে জঙ্গি আস্তাানা থেকে প্রায় সাড়ে ৪ ঘন্টা ধরে অভিযান চালিয়ে ৪ পুরুষ ও ৬ জন নারীকে করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। আটকৃত জঙ্গি সদস্যদের সাথে ৩ শিশুও ছিল।
শনিবার (১২ আগস্ট) মৌলভীবাজার জেলার কুলাউড়াা উপজেলার কর্মধা ইউনিয়নের টাট্টিউলি গ্রামের একটি দূর্গম পাহাড়ে জঙ্গি আস্তানায় অতিরিক্ত পুলিশ কমিশনার, সিটিটিসি নেতৃত্বে সিটিআই বিভাগের একটি টিম সোয়াট অপারেশন। ”অপারেশন হিলসাইড” পরিচালনা করে সকাল ১০টা পর্যন্ত এ অভিযান জঙ্গি আস্তানা থেকে নারী-পুরুষ ও ৩ শিশুসহ ১০ জঙ্গিকে আটক ও আস্তানা থেকে বেশকিছু গুরুত্বপূর্ণ আলামত উদ্ধার করেছে সিটিটিসি ইউনিট।
অভিযানে কোন হতাহতের ঘটনা ছাড়াই অপরেশন সম্পন্ন করে পুলিশ। এসব তথ্য মৌলভীবাজার জেলা পুলিশ নিশ্চিত করে জানায়, গ্রেপ্তারকৃত তিন শিশুকে হেফাজতে নেয়া হয়েছে। মৌলভীবাজার জেলা পুলিশ সার্বিক সহায়তায় অভিযানে জঙ্গি আস্তানা থেকে আড়াই কেজি বিস্ফোরক, ৫০ টি ডেটোনেটর, প্রশিক্ষণ ম্যানুয়াল, কমান্ডো বুটসহ অন্যান্য প্রশিক্ষণ সরঞ্জামাদি , ছুরি-রামদাসহ অন্যান্য ধারালো অস্ত্র এবং নগদ ৩ লক্ষ ৬১ হাজার টাকা ও স্বর্ণালংকার উদ্ধার (সিটিটিসি) ইউনিট। গ্রেপ্তারকৃত ৪ পুরুষরা হলেন, সাতক্ষীরার জেলার শরীফুল ইসলাম (৪০), কিশোরগঞ্জের হাফিজ উল্লাহ (২৫), নারায়নগঞ্জের খায়রুল ইসলাম (২২), সিরাজগঞ্জের রাফিউল ইসলাম (২২)।
নারীরা হলেন, মাইশা ইসলাম (২০), সানজিদা খাতুন (১৮), আমিনা বেগম (৪০), হাবিবা বিনতে শফিকুল (২০), মেঘনা (১৭) ও শাপলা বেগম (২২)। এদের সাথে ৩ শিশুরা হলেন,  আবিদা (১২). হুজাইফা (৬) ও  ১৮ মাস বয়সী জুবেদা।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet