সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মেট্রোপলিটন ইউনিভার্সিটির সুনাম এখন বিশ্বব্যাপীঃ কলেজ অব নিউ জার্সির প্রফেসর ড. আব্দুস সহিদ

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সুনাম এখন বিশ্বব্যাপীঃ কলেজ অব নিউ জার্সির প্রফেসর ড. আব্দুস সহিদ

নিজস্ব প্রতিবেদক ঃ
যুক্তরাষ্ট্রের দ্যা কলেজ অব নিউ জার্সি (টিসিএনজে) এর একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম এর প্রফেসর ড. আব্দুস সহিদ বলেছেন, মেট্রোপলিটন ইউনিভার্সিটির সুনাম এখন বিশ্বব্যাপী। আমি জেনে অত্যন্ত আনন্দিত যে, এখানকার গ্র্যাজুয়েটরা দেশ-বিদেশের সুনামধন্য প্রতিষ্ঠানে চাকুরী করছেন, কেউ বা বড় উদ্যোক্তা হয়েছেন। প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা নৈসর্গিক ক্যাম্পাস দেশের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ক্ষেত্রে বিরল। আজ ৮ আগস্ট মঙ্গলবার বিকেলে দেশের অন্যতম শীর্ষ বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিদর্শনে এসে টিসিএনজের প্রফেসর ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং বিভাগের প্রাক্তন শিক্ষক ড. আব্দুস সহিদ এ কথা বলেন। বিকেল তিনটায় সিলেটের কৃতিসন্তান প্রফেসর ড. আব্দুস সহিদ ক্যাম্পাসে পৌঁছলে স্বাগত জানান মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, বোর্ড অব স্টাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান তানভীর রহমান চৌধুরী, ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক।
পরে প্রফেসর ড. আব্দুস সহিদ ক্যাম্পাসের কম্পিউটার ল্যাবসহ বিভিন্ন ভবন ও কক্ষ ঘুরে দেখেন এবং শিক্ষক শিক্ষার্থীদের সাথে কথা বলেন। বিকেল সাড়ে ৩ টায় কনফারেন্স হলে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকবৃন্দের সাথে মত বিনিময় করেন। তিনি এসময় মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের পাঠক্রমসহ টিচিং-লার্নিং পদ্ধতি এবং বিভিন্ন বিশেষায়িত শাখাসমূহ ও শিক্ষার্থীদের শিক্ষা ও পেশাগত সাফল্যে অভিভূত হয়ে মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষা ও গবেষণাকর্মে অবদান রাখার অভিপ্রায় ব্যক্ত করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর ড. আব্দুস শহীদের সহধর্মিনী ইছমত আরা শহীদ, মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্কুল অব বিজনেস এন্ড ইকোনোমিক্স এর ডিন প্রফেসর ড. তাহের বিল্লাল খলিফা, রেজিস্ট্রার তারেক ইসলাম, প্রক্টর ও অর্থনীতি বিভাগের প্রধান প্রফেসর ড. মোহাম্মদ জামাল উদ্দিন, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মাসুদ রানা, সহযোগী অধ্যাপক দেবাশিষ রায়, মোঃ ইমরান উদ্দিন, মোহাম্মদ কামরুল হাসান, সহকারি অধ্যাপক মোঃ জিয়াউর রহমান, মোঃ গোলাম মুক্তাদির, মোহাম্মদ আশরাফুজ্জামান ইয়াজদানী রাজু, মোঃ আলাউল হক, নিশাত আনজুম, মোঃ সাইদুর রহমান, মোঃ আফসারুল ইসলাম, জেসি সাহা, উম্মে সায়মা, ড. ঊর্মী ঘোষ, প্রভাষক মমতাজ পারভিন, মোছাঃ আয়েশা শারমিন, ডেপুটি রেজিস্ট্রার (জনসংযোগ) লোকমান আহমেদ, এডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিন, প্রমূখ।
এসময় মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী প্রফেসর ড. আব্দুস সহিদকে সম্মাননা স্মারক ও বিশ্ববিদ্যালয়ের প্রসপেক্টাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet