সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শ্রীমঙ্গলে চোরইকৃত মালামাল ও টাকা উদ্ধার, আটক ২

শ্রীমঙ্গলে চোরইকৃত মালামাল ও টাকা উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যবসা প্রতিষ্টানে চুরির ঘটনায় চোরাইকৃত মালামাল ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দু’জন গ্রেপ্তার হয়েছে।
সোমবার (৭ আগস্ট) গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গতকাল ৬ আগস্ট সকাল বেলা হবিগঞ্জ রোডের এয়ার স্টোর এন্ড বেকারী নামের একটি প্রতিষ্টান থেকে দোকানের উপরের টিন কেটে প্রবেশ করে ক্যাশে রক্ষিত নগদ ২৫ হাজার টাকা ও অন্যান্য মালামাল চুরি হয়।
এ ঘটনায় প্রতিষ্টানটির মালিক রাহাত আহমেদ শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার ও ওসি তদন্ত আমিনুল ইসলাম এর দিক নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার এসআই মো. আব্দুর রউফ চুরি হওয়া দোকান ও আশপাশের সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে ঘটনার সাথে জড়িত মোজাম্মেল অরফে মাসুদ (১৯) ও আব্দুল শামীম (১৯) নামের দুইজনকে আটক করেন।
আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদে আটকৃতরা চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। পরে আটককৃতদের দেখানো মতে আসামি শামীম এর হেফাজক থেকে ২৫ হাজার ৪২০ টাকা ও মোজাম্মেল এর হেফাজত দেখানো মতে ফুলছড়া চা বাগান এলাকা থেকে চোরাইকৃত সকল মালামাল উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet