সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে চোরইকৃত মালামাল ও টাকা উদ্ধার, আটক ২

শ্রীমঙ্গলে চোরইকৃত মালামাল ও টাকা উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যবসা প্রতিষ্টানে চুরির ঘটনায় চোরাইকৃত মালামাল ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দু’জন গ্রেপ্তার হয়েছে।
সোমবার (৭ আগস্ট) গ্রেপ্তারকৃতদের মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গতকাল ৬ আগস্ট সকাল বেলা হবিগঞ্জ রোডের এয়ার স্টোর এন্ড বেকারী নামের একটি প্রতিষ্টান থেকে দোকানের উপরের টিন কেটে প্রবেশ করে ক্যাশে রক্ষিত নগদ ২৫ হাজার টাকা ও অন্যান্য মালামাল চুরি হয়।
এ ঘটনায় প্রতিষ্টানটির মালিক রাহাত আহমেদ শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করলে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার ও ওসি তদন্ত আমিনুল ইসলাম এর দিক নির্দেশনায় মামলার তদন্তকারী অফিসার এসআই মো. আব্দুর রউফ চুরি হওয়া দোকান ও আশপাশের সিসি টিভির ফুটেজ পর্যালোচনা করে ঘটনার সাথে জড়িত মোজাম্মেল অরফে মাসুদ (১৯) ও আব্দুল শামীম (১৯) নামের দুইজনকে আটক করেন।
আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদে আটকৃতরা চুরির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। পরে আটককৃতদের দেখানো মতে আসামি শামীম এর হেফাজক থেকে ২৫ হাজার ৪২০ টাকা ও মোজাম্মেল এর হেফাজত দেখানো মতে ফুলছড়া চা বাগান এলাকা থেকে চোরাইকৃত সকল মালামাল উদ্ধার করেন পুলিশ সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet