সংবাদ শিরোনাম :
বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ
এসএসসি’তে জিপিএ-৫ পেয়েছে কাব্য

এসএসসি’তে জিপিএ-৫ পেয়েছে কাব্য

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:

শ্রীমঙ্গলের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য। সে বাংলানিউজ টোয়েন্টিফোর.কমের ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপনের ছেলে।

সম্প্রতি শুক্রবার (২৮ জুলাই) গণভবনে আয়োজিত এক অনুষ্ঠানে ২০২৩ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি), দাখিল ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ফলাফলে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছে কাব্য। মোট ১৩০০ নম্বরের পরীক্ষার মধ্যে তার অর্জিত নম্বর ১১৭৩।

কাব্য ন্যাশনাল টি কোম্পানি (এনটিসি) এর প্রাক্তন টি-প্লান্টার বিজয় কান্তি ভট্টাচার্যের পৌত্র (নাতি), দিপালী গোস্বামীর দৌহিত্র এবং তনুশ্রী গোস্বামীর একমাত্র ছেলে।

নিজের অনুভূতি জানিয়ে বিশ্বপ্রিয় ভট্টাচার্য কাব্য  জানায়, জিপিএ-৫ পেয়ে অনেক খুশি লাগছে। আমার সাফল্যের পেছনে রয়েছে আমার বাবা-মা, দাদা-দিদা ও শিক্ষকের উৎসাহ আর সমর্থন। তারা সবসময় আমাকে সাহস যুগিয়েছেন, প্রেরণা দিয়েছেন। সবার কাছে আমি আশির্বাদ প্রার্থী। ভবিষ্যতে যেন বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে পারি।

পড়াশোনা পাশাপাশি কাব্য নানান সাহিত্য-সংস্কৃতি এবং আবৃত্তি প্রতিযোগিতায় অসংখ্য পুরস্কার অর্জন করেছে। দাবা প্রতিযোগিতাতেও রয়েছে তার গৌরবময় সাফল্য।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet