সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
মৌলভীবাজারে ইয়াবা চালান জব্দ, ভারতীয় নাগরিকসহ গ্রেপ্তার ২

মৌলভীবাজারে ইয়াবা চালান জব্দ, ভারতীয় নাগরিকসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক,মৌলভীবাজার:

মৌলভীবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর অভিযানে এ জেলায় এযাবৎকালের সবছেয়ে বড় ইয়াবা চালান জব্দ ও ভারতীয় এক নাগরিকসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) রাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা থেকে টার্গেট করে সিলেটের গোয়ালাবাজার থেকে ভারতীয় এক নাগরিকসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। এসময় এযাবৎকালের সচছেয়ে বড় ইয়াবা চালান ১০ হাজার পিস ইয়াবা জব্ধ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলার জয়পুর গ্রামের মোহন বর্মন এর পুত্র কৃষ্ণ বর্মন ও সিলেট বিশ^নাথ দেওকলম গ্রামের মহিবুর রহমানের পুত্র সায়েক মিয়া।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মৌলভীবাজার এর উপপরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম জানান, গোপন সংবাদের মাধ্যমে  জানাযায় ইয়াবার একটি বড় চালান শেরপুর হয়ে  সিলেট যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে শেরপুর এলাকায় অভিযান করলে মাদক কারবারিরা টের পেয়ে একটি গাড়িযোগে সিলেটের দিকে পালাতে চায়। এসময় পিছু নিয়ে গোয়ালাবাজার থেকে মাদকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে ভারতীয় নাগরিক কৃষ্ণ বর্মণ জানায়, সে দীর্ঘদিন ধরে ভারত থেকে ইয়াবা সংগ্রহ করে গ্রেপ্তারকৃত সায়েক এর মাধ্যমে বিক্রি করে আসছিল। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet