সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
শ্রীমঙ্গলে অটোরিকসা ভাড়া করে বাগানে নিয়ে চালকের টাকা ছিন্তাই, আটক ২

শ্রীমঙ্গলে অটোরিকসা ভাড়া করে বাগানে নিয়ে চালকের টাকা ছিন্তাই, আটক ২

নিজস্ব প্রতিবেদক,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ২ ছিন্তাইকারীকে গ্রেপ্তার ও ছিন্তাইকৃত টাকা উদ্ধার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, রোববার ২৩ জুলাই বিকেল ৫টার দিকে মো. নাইম ইসলাম ও মো. ইমন নামের দুই যুবক শ্রীমঙ্গল শহরের স্টেশন রোড থেকে শ্রীমঙ্গলের মহাজিরাবাদ যাবার কথা বলে একটি অটোরিবসা বাড়া করেন। মহাজিরাবাদ যাবার পথে এম আর খান চা বাগানে প্রবেশের মুখে অটোরিকসাটি থামিয়ে যাত্রী বেশে থাকা দুই যুবক অটোর চালক মাসুক মিয়াকে ঝাপটে ধরে। এক পর্যায়ে অটো চালকের পেটে ধারালো কেচি ঠেকিয়ে তাকে প্রাণে মারার ভয দেখিয়ে তার কাছে থাকা ৭ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়।
ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম নেতৃত্বে জরুরী ডিউটিতে থাকা পুলিশের একটি টিম তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় দুই ছিন্তাইকারীকে গ্রেপ্তার করেন। গ্রেপ্কারকৃতরা হলেন, শ্রীমঙ্গল পৌর এলাকার স্টেশন রোডের আব্দুল আহাদের পুত্র মো. নাইম ইসলাম (২১) ও আশিদ্রোন ইউনিয়নের ফটকি গ্রামের মো. সুমন মিয়ার পুত্র ইমন মিয়া (২০)। এসময় পুলিশ নাইম ইসলামের কাছ থেকে ৫ হাজার টাকা ও ইমন এর কাছ থেকে ২ হাজার টাকা সহ ছিন্তাই করা ৭ হাজার টাকা উদ্ধার করে। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সাথে জড়িত রয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করে। এ ঘটনায় অটোরিকসা চালক মাসুক মিয়া বাদী হয়ে সোমবার ২৪ জুলাই সকালে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন। পরে দুপুরে দুই আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet