সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে সাধারণ সভা অনুষ্ঠিত

গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে সাধারণ সভা অনুষ্ঠিত

গোয়াইটুলা পুরাতন জামেয়া মসজিদ প্রাঙ্গণে  বৃহত্তর গোয়াইটুলার সর্বস্তরের এলাকাবাসীর উপস্থিতিতে গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৪ জুলাই) বাদ এশা এই সাধারণ সভার আয়োজন করা হয়।
সাধারন সভায় মুহিবুর রহমানের সভাপতিত্বে প্রথম পর্বে উপস্থি সকলের মতামতের ভিত্তিতে গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটিতে মির্জা আফজল আলিকে আহবায়ক ও মো. আব্দুল আহাদ সমুকে সদস্য সচিব হিসাবে দায়িত্ব প্রদান করা হয়।
উক্ত আহবায়ক কমিটির সকল সদস্য এবং উপস্থিত গোয়াইটুলাবাসীর সকলের সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট গোয়াইটুলা পঞ্চায়েত কমিটির নাম পস্তাব করা হয়। পরে উপস্থিত মুরব্বিয়ানদের সাথে পরামর্শ করে  বিশিষ্ট মুরব্বী ব্যাংকার মুহিবুর রহমানকে সভাপতি, মির্জা আফজলকে সাধারন সম্পাদক, আব্দুল মালেককে সাংগঠনিক সম্পাদক ও শেখ আব্দুর রহমান টেংকুকে কোষাধক্ষ্য করে ২১ সদস্য বিশিষ্ট গোয়াইটুলা পঞ্চায়েত গঠন করা হয়।
কমিটির অনান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফজল আহমদ, দিলাল আহমদ, শেখ কামাল মিয়া, সহ-সাধারন সম্পাদক মুমিন আহমদ সাব্বির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মনি আহমদ, প্রচার সম্পাদক আবু হানিফ, সহ-প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক এ এম  রুবেল আহমদ, সহ-দপ্তর সম্পাদক কালাম আহমদ, কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট মুরব্বী হাজি শফিকুল ইসলাম, সাবেক মোতাওয়াল্লী আব্দুল গফফার বাবু মিয়া, আলম মিয়া, শেখ সাদিকুর রহমান, মাহতাব মিয়া, আব্দুল আহাদ সমু, মীর শাহিন প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet