সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে সাধারণ সভা অনুষ্ঠিত

গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে সাধারণ সভা অনুষ্ঠিত

গোয়াইটুলা পুরাতন জামেয়া মসজিদ প্রাঙ্গণে  বৃহত্তর গোয়াইটুলার সর্বস্তরের এলাকাবাসীর উপস্থিতিতে গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৪ জুলাই) বাদ এশা এই সাধারণ সভার আয়োজন করা হয়।
সাধারন সভায় মুহিবুর রহমানের সভাপতিত্বে প্রথম পর্বে উপস্থি সকলের মতামতের ভিত্তিতে গোয়াইটুলা পঞ্চায়েত কমিটি গঠনের লক্ষ্যে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটিতে মির্জা আফজল আলিকে আহবায়ক ও মো. আব্দুল আহাদ সমুকে সদস্য সচিব হিসাবে দায়িত্ব প্রদান করা হয়।
উক্ত আহবায়ক কমিটির সকল সদস্য এবং উপস্থিত গোয়াইটুলাবাসীর সকলের সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট গোয়াইটুলা পঞ্চায়েত কমিটির নাম পস্তাব করা হয়। পরে উপস্থিত মুরব্বিয়ানদের সাথে পরামর্শ করে  বিশিষ্ট মুরব্বী ব্যাংকার মুহিবুর রহমানকে সভাপতি, মির্জা আফজলকে সাধারন সম্পাদক, আব্দুল মালেককে সাংগঠনিক সম্পাদক ও শেখ আব্দুর রহমান টেংকুকে কোষাধক্ষ্য করে ২১ সদস্য বিশিষ্ট গোয়াইটুলা পঞ্চায়েত গঠন করা হয়।
কমিটির অনান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফজল আহমদ, দিলাল আহমদ, শেখ কামাল মিয়া, সহ-সাধারন সম্পাদক মুমিন আহমদ সাব্বির আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মনি আহমদ, প্রচার সম্পাদক আবু হানিফ, সহ-প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক এ এম  রুবেল আহমদ, সহ-দপ্তর সম্পাদক কালাম আহমদ, কার্যনির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট মুরব্বী হাজি শফিকুল ইসলাম, সাবেক মোতাওয়াল্লী আব্দুল গফফার বাবু মিয়া, আলম মিয়া, শেখ সাদিকুর রহমান, মাহতাব মিয়া, আব্দুল আহাদ সমু, মীর শাহিন প্রমূখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet