সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গল পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা

শ্রীমঙ্গল পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা

ষ্টাফ রিপোর্টার,হলিসিলেট ডটকম:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নবগঠিত পৌর বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা ও প্রথম সভা অনুষ্টিত হয়েছে।
শুক্রবার (১৪ জুলাই) বিকেলে শ্রীমঙ্গল মহসিন অডিটোরিয়ামের পৌর বিএনপির নবগঠিক আহবায়ক কমিটির প্রথম সভা ও পরিচিতি সভা অনুষ্টিত হয়।
সভায় প্রধান ভার্চ্যয়াল ভাবে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসিন মিয়া মধু। পৌর বিএরপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক মীর এম এ সালাম এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ¦ আতাউর রহমান (লাল হাজী) শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, বিএনপি নেত্রী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, বিএনপি নেতা মো. আতিকুর রহমান জরিফ। এছাড়াও পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মো. আলকাস মিয়া, সদস্য সচিব মো. নজরুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet