সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
মৌলভীবাজার মডেল থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৭

মৌলভীবাজার মডেল থানার অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৭

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

মৌলভীবাজার সদর মডেল থানার একাধিক বিশেষ অভিযানে সাজাপ্রপ্ত এক আসামিসহ বিভিন্ন অপরাধে ৭ আসামি গ্রেপ্তার হয়েছে।

গ্রেপবতারকৃত ৭ আসামিকে বৃহস্পতিবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে মডেল থানা পুলিম।।

বুধবার রাতে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারুনূর রশীদ এর নির্দেশে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মতিউর রহমান এর সার্বিক দিক নির্দেশনায় মডেল থানা পুলিশের পৃথক টিমের অভিযানে সদর উপজেলার বিভিন্ন স্থান থেকে একজন সাজাপ্রাপ্ত আসামিসহ বিভিন্ন অপরাধে ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে এক বছরের সাজাপ্রাপ্ত আসামি আল আমিনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আল আমিন সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের নুর মিয়ার ছেলে। এছাড়াও সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের আকবরপুর গ্রাম থেকে চোলাইমদসহ মো. আলমগীর হোসেন (৪০), আব্দুর রহিম অরফে বাদশা (২৯), রিপন মিয়া (৪০) কে আটক করা হয়। আটককৃতদের হেফাজক থেকে ১ হাজার লিটর চোলাইমদ উদ্ধার করে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে এসআই ইমতিয়াজ সরকার বাদী হয়ে মামলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নং-০৮(০৭)২০২৩, ধারা-২০১৮ সনের আইনের ৩৬(১) এর সারণী ২৪ (গ) মামলা দায়ের করেন। অন্য আরেকটি টিমের অভিযানে সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মৌলভী চা বাগানের সুভাষ নামের এক ব্যক্তির সামন থেকে জুয়ার আসরে অভিযান চালিয়ে মস্তাই মিয়া (৪০), মো. আব্দুল আজিজ (৩৮), ও মো. দুলাল মিয়া (৩০) নামের ৩ জুয়াড়ীকে গ্রেপ্তার করে পুলিশ। আটককৃত জুয়াড়ীদের বিরুদ্ধে এসআই মো. জাকির হোসেন বাদী হয়ে সদর মডেল থানায় মামলা নং-১০(০৭)২০২৩, ধারা-৩/৪ জুয়া খেলা আইনে মামলা দায়ের করেন। সম্প্রতি সিলেট বিভাগের শ্রেষ্ট হওয়া মৌলভীবাজা মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারুনূর রশীদ চৌধুরী জানান, জেলা পুলিশ সুপার স্যারের নির্দেশে চুরি, ডাকাতি প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে মডেল থানা পুলিশ বদ্ধপরিকর।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet