সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর
শ্রীমঙ্গল পৌর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

শ্রীমঙ্গল পৌর বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।
গতকাল মঙ্গলবার শ্রীমঙ্গল পৌর বিএনপির পুরাতন কমিটির নিস্কিয়তায় পৌর শ্রীমঙ্গল পৌরসভার মেয়র বিএনপি নেতা মহসিন মিয়া মধু ও দলের অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দের সাথে আলোচনাক্রমে ১৫ সদস্য বিশিষ্ট শ্রীমঙ্গল পৌর বিএনপির নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেন মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান।
জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক ১ মো: ফখরুল ইসাম স্বাক্ষরিত অনুমোদনকৃত শ্রীমঙ্গল পৌর বিএনপির কমিটিতে মীর এম এ সালামকে আহ্বায়ক ও আলকাছ মিয়াকে যুগ্ম আহ্বয়ক করে ১৫ সদস্য বিশিষ্ট পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, মিরাশদার মিলাদ হোসেন, আব্দুল জব্বার আজাদ, মো: আব্দুস শহিদ, নজরুল ইসলাম জাহান, মকবুল মিয়া, টিটু দাস, সাইফুল ইসলাম টমাস, মইনুল ইসলাম চৌধুরী, মো: নুহেল, মো: মোবারক হোসেন, শেলী খান ও শিরিন আখতার। ১৫ সদস্য বিশিষ্ট আহ্বয়ক কমিটিকে আগামী ১৫ আগস্ট ২০২৩ এর ভিতরে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet