সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজারে সেপটিক ট্যাংকে পড়ে ২ শিশুর মৃত্যু

মৌলভীবাজারে সেপটিক ট্যাংকে পড়ে ২ শিশুর মৃত্যু

প্রতিবেদন,ষ্টাফ রিপোর্টার, হলিসিলেট ডটকম:
মৌলভীবাজারের কুলাউড়ায় পরিত্যাক্ত একটি সেপটিক ট্যাংকে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহরা আপন ভাইবোন। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
রোববার ২ জুলাই সকালে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের হাজীপুর গ্রামের দিনমজুর জাহাঙ্গীর মিয়ার ৪ বছর বয়সী ছেলে হাসান ও ২ বছর বয়সী মেয়ে হাবিবা তাদের ঘরের পিছনে একটি পরিত্যাক্ত সেপটি ট্যাংকের পাশে খেলা-ধুলা করছিল। এসময় হাবিবা ট্যাংকের ভিতর পড়ে যায়। তাকে বাঁচাতে তার ভাই হাসানও ট্যাংকে পড়ে যায়। পরে স্বজনরা দুই শিশুকে মৃত অবস্থায় ট্যাংকের ভিতর থেকে বের করে আনেন। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। কুলাউড়া থানার এসআই মোহাম্মদ আলী নিহতদের পরিবারের বরাত দিয়ে জানান, জাহাঙ্গীর মিয়ার বসতঘরের পেছনে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংক রয়েছে। সম্প্রতি বৃষ্টিতে ট্যাংকের আশপাশের মাটি দেবে যায়। এক পর্যায়ে দুই শিশু ট্যাংকের ভিতর পড়ে গিয়ে মারা যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, দুই সন্তানকে হারিয়ে জাহাঙ্গীরের বাড়িতে শোকের মাতম চলছে। কুলাউড়া থানার ওসি আব্দুস ছালেক জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মৃতদেহ দুটি হস্কান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet