সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে সেপটিক ট্যাংকে পড়ে ২ শিশুর মৃত্যু

মৌলভীবাজারে সেপটিক ট্যাংকে পড়ে ২ শিশুর মৃত্যু

প্রতিবেদন,ষ্টাফ রিপোর্টার, হলিসিলেট ডটকম:
মৌলভীবাজারের কুলাউড়ায় পরিত্যাক্ত একটি সেপটিক ট্যাংকে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহরা আপন ভাইবোন। দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
রোববার ২ জুলাই সকালে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের হাজীপুর গ্রামের দিনমজুর জাহাঙ্গীর মিয়ার ৪ বছর বয়সী ছেলে হাসান ও ২ বছর বয়সী মেয়ে হাবিবা তাদের ঘরের পিছনে একটি পরিত্যাক্ত সেপটি ট্যাংকের পাশে খেলা-ধুলা করছিল। এসময় হাবিবা ট্যাংকের ভিতর পড়ে যায়। তাকে বাঁচাতে তার ভাই হাসানও ট্যাংকে পড়ে যায়। পরে স্বজনরা দুই শিশুকে মৃত অবস্থায় ট্যাংকের ভিতর থেকে বের করে আনেন। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। কুলাউড়া থানার এসআই মোহাম্মদ আলী নিহতদের পরিবারের বরাত দিয়ে জানান, জাহাঙ্গীর মিয়ার বসতঘরের পেছনে একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংক রয়েছে। সম্প্রতি বৃষ্টিতে ট্যাংকের আশপাশের মাটি দেবে যায়। এক পর্যায়ে দুই শিশু ট্যাংকের ভিতর পড়ে গিয়ে মারা যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, দুই সন্তানকে হারিয়ে জাহাঙ্গীরের বাড়িতে শোকের মাতম চলছে। কুলাউড়া থানার ওসি আব্দুস ছালেক জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মৃতদেহ দুটি হস্কান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet