সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়েছেন ছাত্রলীগ নেতা সুমেল

শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়েছেন ছাত্রলীগ নেতা সুমেল

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজাারের শ্রীমঙ্গলের সন্তান যুক্তরাজ্য প্রবাসী ছাত্রলীগের সাবেক নেতা আবুল ফয়ছল মো: মাহবুব সুমেল প্রবাসে থেকেও সময় সুযোগ করে দেশের সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করে চলেছেন। তিনি গত রোজার ঈদে দরিদ্র,হতদরিদ্র ও সুবিধাবঞ্চিতদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন। এবারও তিনি পবিত্র ঈদুর আজহা উপলক্ষে শতাধিক পথ-শিশুদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করেছেন।
মঙ্গলবার (২৭ জুন) সামাজিক সংগঠন প্রজেটিভ বাংলাদেশ এর মাধ্যমে শ্রীমঙ্গল রেলস্টেশন প্রাঙ্গণে শতাধিক পথ-শিশুদের মাঝে নতুন পোষাক বিতরণ করা হয়েছে। টিম প্রজেটিভ বাংলাদেশ শ্রীমঙ্গল শাখার আয়োজনে পোষাক বিতরণ অনুষ্টানে উপস্থিত থেকে শিশুদের হাতে পোষাক তোলে দেন টিম প্রজেটিভ বাংলাদেশ শ্রীমঙ্গল উপজেলা শাখার ভলেন্টিয়র ইমরান আহমেদ, জহিদ হোসেন, অঙ্কন দাশ ও মাহবুব আলী। এসময় যুক্তরাজ্য থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাবেক ছাত্রলীগ নেতা সুমেল বলেন, আমরা প্রতিটি খুশির মুহূর্তে গরিব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করি। সামর্থ্য অনুযায়ী গরীব অসহায় মানুষ গুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশকে আরো গতিশীল রাখার জন্য মানুষের পাশে থেকে কাজ করার চেষ্টা করছি। ইনশাআল্লাহ আগামীতে আরো ভালো কিছু নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াব।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet