সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
চাদঁপুর রেলওয়ে স্টেশন ফেইসবুক ফ্যান গ্রুপের আনন্দ ভ্রমণ ও মিলন মেলা

চাদঁপুর রেলওয়ে স্টেশন ফেইসবুক ফ্যান গ্রুপের আনন্দ ভ্রমণ ও মিলন মেলা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
সিলেট হজরত শাহজালাল (রাঃ) মাজার জিয়ারতের মধ্য দিয়ে ভোলাগঞ্জ সাদাপাথরসহ প্রাকৃতিক সুন্দর্যের লিলাভূমি সিলেটের বেশ কয়েকটি দর্শনীয় স্থানের সুন্দর্য উপভোগ করেছেন চাঁদপুর রেলওয়ে স্টেশন ফেইসবুক ফ্যান গ্রুপ (সিআরএসএফএফজি) সদস্যরা।
শুক্রবার (৯ জুন) চট্রগ্রাম থেকে ছেড়ে আসা আন্তনগর উদয়ন এক্্রপ্রেস যোগে চাঁদপুর রেলওয়ে স্টেশন ফেইসবুক ফ্যান গ্রæপ (সিআরএসএফএফজি) এডমিন সুমন ঘোষের নেতৃত্বে গ্রুপের সদস্য সুজন দাশ, দীপ্ত ঘোষ, হারাধন শীল, মো: আশিকুর রহমান, মোহাম্মদ আরিফুল ইসলাম, মো: হোসেন, মোহাম্মদ কাজিম, মোহাম্মদ মামুনুর রহমান, রিপন খান ও সালমা বেগমসহ গ্রুপের একটি টিম সিলেট ভ্রমণের উদ্যেশ্যে যাত্রা শুরু করেন। তাদের এ যাত্রায় শ্রীমঙ্গল থেকে যোগ দেন গ্রুপের সদস্য শ্রীমঙ্গল প্রেসক্লারে দপ্তর-সম্পাদক সাংবাদিক এম মুসলিম চৌধুরী। সকাল সাড়ে ৬টায় সিলেট রেলওয়ে স্টেশনের পৌঁছায় উদয়ন এক্্রপ্রেস ট্রেন থেকে নেমে সিলেট পাঁচভাই রেস্টুরেন্টে সকালের নাস্তা পর্ব শেষ করেন সকলে। পরে হযরত শাহজালাল (রাঃ) মাজার জিয়ারতের মাধ্যমে পূণ্যভূমি সিলেট ভ্রমনের কার্যক্রম শুরু হয়। মাজার জিয়ারত শেষ করে সিলেট থেকে গাড়ি রিজার্ভ করে রওয়ানা হন সবাই পাথরের র্স্গরাজ্য ভোলাগঞ্জের সাদাপাথরের উদ্দেশ্যে। গাড়ি থেকে নেমে সাধাপথরের সুন্দর্য দেখে গ্রুপের সদস্যরা আনন্দে উল্লাস প্রকাশ করেন। পরে নৌকা ভাড়া করে সাদাপাথরের মূল স্পটে চলে যান সবাই।
সীমান্তের ওপার থেকে নেমে আসা পাথরময় স্বচ্ছ পানিতে শরীর ভাসিয়ে দেন সবাই। হইহুল্লুর করে গোসল আর পানি নিয়ে খেলা আর পাহাড়ের পদদেশের মনোমুগ্ধকর দৃশ্য দেখে কখন যে দুপুর পেরিয়ে গেছে টেরই পেলনা কেউ। সীমান্তে বড়বড় পাহাড়ের চূড়ায় ভাসমান মেঘর সুন্দর্য উপভোগ করে সাধাপাথর ভ্রমণ পর্ব শেষ হয়। সাদাপথর এলাকায় দুপুরের খাওয়া শেষ করে বেরিয়ে পড়েন অন্য স্পট ঘুরতে। সিলেট বিমানবন্দর এলাকা, মালিনিছড়া চা বাগানসহ বেশ কয়েকটি স্পটের সুন্দর্য উপভোগ করেন সিআরএসএফএফজির সদস্যরা। সিলেটের বিভিন্ন পর্যটন স্পট ঘুরে এসে চাঁদপুর রেলওয়ে স্টেশন ফেইসবুক ফ্যান গ্রুপের এডমিন সুমন ঘোষ বলেন, প্রথমবার সিলেটে আসলাম। সিলেটের মনমাতানো প্রাকৃতিক পরিবেশ দেখে আমি আনন্দিত। সুযোগ পেলে আবারও আসব পূণ্যভূমি সিলেটে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet