সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
কমলগঞ্জে ডিবির অভিযানে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

কমলগঞ্জে ডিবির অভিযানে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কমলগঞ্জে ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিিিব)।
সোমবার (৫ জুন) মধ্যরাতে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পৌর এলাকার চন্ডিপুর এলাকায় জেলা গোয়েন্দা শাখা ডিবির এএসআই শাহাবউদ্দিন এর নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে আটক করেন। এসময় আটককৃত ৩ জনের শরীর তল্লাশী করে ৬২পিস ইয়াবা উদ্ধার করেন ডিবি সদস্যরা। আটককৃতরা হলেন, মো: মাজহারুল ইসলাম মারুফ (৩৪), কান্ত মিয়া (৪০) ও সাজু আহমদ রাজু (৩৪)।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, আটককৃত ৩ মাদক কারবারির বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet