সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে একটি রেস্ট হাউজকে ১লক্ষ টাকা অর্থদন্ড

শ্রীমঙ্গলে একটি রেস্ট হাউজকে ১লক্ষ টাকা অর্থদন্ড

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি রেস্ট হাউজে অভিযান চালিয়ে গেস্ট হাউজ পরিচালনার সঠিক কাগজপত্র না তাকায় ও যুবক-যুবতিদের অনৈতিক কাজে প্রশ্রয় দেওয়ার অপরাধে ১ লক্ষ টাকার অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার দুপুরে শহরের ভানুগাছ সড়কে অবস্থিত মুনস ড্রীম রেস্ট হাউজে অভিযান চালায় উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত টিম। শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিমের সহায়তায় অভিযানে রেস্ট হাউজটিতে যুবক-যুবতীদের অনৈতিক কর্মকান্ডের প্রমাণ পাওয়ায় এবং রেস্ট হাউজ পরিচালনার প্রয়োজনীয় দলিল পত্রাদী না থাকায় গেস্ট হাউজ কতৃপক্ষকে ১ লক্ষ টাকার অর্থদন্ড প্রদান ও গেস্ট হাউজটি বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আলী রাজিব মাহমুদ মিঠুন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet