সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মাটির হাড়িপাতিলের ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে আসছিল জুড়ীর আকরাম হোসেন

মাটির হাড়িপাতিলের ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে আসছিল জুড়ীর আকরাম হোসেন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের জুড়ীতে মাটির হাড়িপাতিলের আড়ালে গাঁজা ও ইয়াবা বিক্রি করে আসছিলেন আকরাম হোসেন নামের এক হাড়িপাতিলের দোকানদার। আকরাম হোসেন তার হাড়িপাতিলের দোকানে বিভিন্ন সইজের গাঁজার স্টিক তৈরি করে মাদক সেবীদের কাছে বিক্রি করত এবং দোকানে বসে গাঁজা ও ইয়াবা সেবনের জন্য গাঁজার কল্কিসহ বিভিন্ন সরঞ্জাম রাখত। গোপস সুত্রে খবর পেয়ে পুলিশ আকরাম হোসেনসহ ৩জনকে গ্রেপ্তার করেছে।
রোববার (২৮ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে জুড়ীর কামিনীগঞ্জ বাজারের লামাবাজার থেকে হাড়িপাতিলের আড়ালে মাদক বিক্রেতা আকরাম হোসেন (৩২), গৌদম সূর্যবংশী দিবা (২৮) ও সিহাব মিয়া (২২) কে গ্রেপ্তার করে। এসময় আকরামের মাদকরে আস্তানা থেকে ৪০০ গ্রাম গাঁজা ও ১৭ পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এছাড়াও বিভিন্ন সাইজের গাঁজার স্টিক ও মাদক বিক্রির ৩১৫০ টাকা উদ্ধার করে পুলিশ।
জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, হাড়িপাতিলের ব্যবসার আড়ালে আকরাম হোসেনে তার দোকানে ২৫ গ্রাম, ১২ গ্রাম ও ৫ গ্রাম ওজনের গাঁজার স্টিক তৈরি করে বিক্রি করত। তার দোকানে বসে গাঁজা সেবনের জন্য কল্কি ও ইয়াবা সেবনের সরঞ্জাম রেখে মাদক সেবীদের নিয়ে মাদকের আসর বসানোসহ বিক্রি কলে আসছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আকরাম হোসেনসহ ৩জনের বিরুদ্ধে জুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet