সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
মাটির হাড়িপাতিলের ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে আসছিল জুড়ীর আকরাম হোসেন

মাটির হাড়িপাতিলের ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে আসছিল জুড়ীর আকরাম হোসেন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের জুড়ীতে মাটির হাড়িপাতিলের আড়ালে গাঁজা ও ইয়াবা বিক্রি করে আসছিলেন আকরাম হোসেন নামের এক হাড়িপাতিলের দোকানদার। আকরাম হোসেন তার হাড়িপাতিলের দোকানে বিভিন্ন সইজের গাঁজার স্টিক তৈরি করে মাদক সেবীদের কাছে বিক্রি করত এবং দোকানে বসে গাঁজা ও ইয়াবা সেবনের জন্য গাঁজার কল্কিসহ বিভিন্ন সরঞ্জাম রাখত। গোপস সুত্রে খবর পেয়ে পুলিশ আকরাম হোসেনসহ ৩জনকে গ্রেপ্তার করেছে।
রোববার (২৮ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে জুড়ীর কামিনীগঞ্জ বাজারের লামাবাজার থেকে হাড়িপাতিলের আড়ালে মাদক বিক্রেতা আকরাম হোসেন (৩২), গৌদম সূর্যবংশী দিবা (২৮) ও সিহাব মিয়া (২২) কে গ্রেপ্তার করে। এসময় আকরামের মাদকরে আস্তানা থেকে ৪০০ গ্রাম গাঁজা ও ১৭ পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এছাড়াও বিভিন্ন সাইজের গাঁজার স্টিক ও মাদক বিক্রির ৩১৫০ টাকা উদ্ধার করে পুলিশ।
জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, হাড়িপাতিলের ব্যবসার আড়ালে আকরাম হোসেনে তার দোকানে ২৫ গ্রাম, ১২ গ্রাম ও ৫ গ্রাম ওজনের গাঁজার স্টিক তৈরি করে বিক্রি করত। তার দোকানে বসে গাঁজা সেবনের জন্য কল্কি ও ইয়াবা সেবনের সরঞ্জাম রেখে মাদক সেবীদের নিয়ে মাদকের আসর বসানোসহ বিক্রি কলে আসছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আকরাম হোসেনসহ ৩জনের বিরুদ্ধে জুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet