সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ
মাটির হাড়িপাতিলের ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে আসছিল জুড়ীর আকরাম হোসেন

মাটির হাড়িপাতিলের ব্যবসার আড়ালে মাদক বিক্রি করে আসছিল জুড়ীর আকরাম হোসেন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের জুড়ীতে মাটির হাড়িপাতিলের আড়ালে গাঁজা ও ইয়াবা বিক্রি করে আসছিলেন আকরাম হোসেন নামের এক হাড়িপাতিলের দোকানদার। আকরাম হোসেন তার হাড়িপাতিলের দোকানে বিভিন্ন সইজের গাঁজার স্টিক তৈরি করে মাদক সেবীদের কাছে বিক্রি করত এবং দোকানে বসে গাঁজা ও ইয়াবা সেবনের জন্য গাঁজার কল্কিসহ বিভিন্ন সরঞ্জাম রাখত। গোপস সুত্রে খবর পেয়ে পুলিশ আকরাম হোসেনসহ ৩জনকে গ্রেপ্তার করেছে।
রোববার (২৮ মে) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে জুড়ীর কামিনীগঞ্জ বাজারের লামাবাজার থেকে হাড়িপাতিলের আড়ালে মাদক বিক্রেতা আকরাম হোসেন (৩২), গৌদম সূর্যবংশী দিবা (২৮) ও সিহাব মিয়া (২২) কে গ্রেপ্তার করে। এসময় আকরামের মাদকরে আস্তানা থেকে ৪০০ গ্রাম গাঁজা ও ১৭ পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা। এছাড়াও বিভিন্ন সাইজের গাঁজার স্টিক ও মাদক বিক্রির ৩১৫০ টাকা উদ্ধার করে পুলিশ।
জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, হাড়িপাতিলের ব্যবসার আড়ালে আকরাম হোসেনে তার দোকানে ২৫ গ্রাম, ১২ গ্রাম ও ৫ গ্রাম ওজনের গাঁজার স্টিক তৈরি করে বিক্রি করত। তার দোকানে বসে গাঁজা সেবনের জন্য কল্কি ও ইয়াবা সেবনের সরঞ্জাম রেখে মাদক সেবীদের নিয়ে মাদকের আসর বসানোসহ বিক্রি কলে আসছিল বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করে। আকরাম হোসেনসহ ৩জনের বিরুদ্ধে জুড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet