সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
কুলাউড়ায় পুলিশ ফাঁড়ি নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

কুলাউড়ায় পুলিশ ফাঁড়ি নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় টিলাগাঁও পুলিশ ফাঁড়ি নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে কুলাউড়া থানার আওতাধীন টিলাগাঁও ইউনিয়নে ’টিলাগাঁও পুলিশ ফাঁড়ি’ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। টিলাগাঁও পুলিশ ফাঁড়ির আয়োজনে ও টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালিকের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেক, স্থানীয় জনপ্রতিনিধিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
অনুষ্টানে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, এই ফাঁড়ি স্থাপনের মূল উদ্দেশ্য হচ্ছে থানা থেকে দুরে এই অঞ্চলের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা। এই ফাঁড়ির মাধ্যমে জনগণ যাতে খুব দ্রæত পুলিশি সেবা পেতে পারে। উল্লেখ্য, এর আগে গত বছরের ২৩ ফেক্রয়ারি জেলা পুলিশ সুপার টিলাগাঁও ইউনিয়ন পরিষদ ও টিলাগাঁও বাজার সংলগ্ন স্থানে অস্থায়ী পুলিশ ফাঁড়ি নিমাণের ঘোষনা দেন। তার এই ঘোষনা বাস্তবায়নে টিলাগাঁও এলাকায় পুলিশ ফাঁিড় নির্মাণ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet