সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
কমলগঞ্জে বিষধর সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু

কমলগঞ্জে বিষধর সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু

প্রতিবেদন,মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে কচু কাটতে গিয়ে বিষাক্ত সাপের কামড়ে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধুর রাম ঝর্ণা সিনহা (২৭)। সে কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের হিরামতি গ্রামের বাবুল সিংহের স্ত্রী।
মঙ্গলবার (২৩ মে) দুপুরে পাড়ির পাশে কচুক্ষেত থেকে কচু কাটতে গেলে ঝর্ণা সিনহাকে বিষাক্ত সাপ কামড়ে দেয়। পরে গুরুতর আহত ঝর্ণা সিনহাকে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে সাপের ভ্যাকসি দেন চিকিৎসক। এর কিছুক্ষণ পরেই ঝর্ণার মৃত্যু হয়।
নিহত ঝর্ণার পরিবার সুত্রে জানা যায়, ঝর্ণাকে বিষধর সাপে ছোবল মারে। সাপে ছোবল মারার পর ঝর্ণা ঘরে এসে বাড়ির সবাইকে জানায়। এরপর তার পরিবারের লোকজন কাপড় দিয়ে শক্ত করে বেঁধে চিকিৎসার মৌলভীবাজার নিয়ে যাওয়া হয়। সেখানেই সে মারা যায়। সদর হাসপাতালের আরএমও ফয়সল জামান জানান, সাপে কাটা ঝর্ণাকে হাসপাতালে আনার পর আমরা সাপের কামড়ের ইঞ্জেকশন দেই। তবে এর পূর্বে সাপের বিষ ঝর্ণার শরীরের ছড়িয়ে পড়ায় তাকে বাঁচানো যায়নি। মৃত ঘোষনার পর স্বজনরা ঝর্ণাকে বাড়িতে এনে স্থানীয় এক ওৎাকে দিয়ে ঝাড়ফুঁক দিয়েও কোনো লাভ হয়নি। পরে সন্ধ্যায় তার সৎকার করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet