সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ শুরু

শ্রীমঙ্গলে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ শুরু

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
”গুদামে গুদামে কৃষকের ধান, বাঁচবে কৃষক বাঁচবে প্রাণ” ধানের দাম পাচ্ছে বেশি, কুষক এখন অনেক খুশি” এ স্লোগানে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযান ২০২৩ শুরু হয়েছে।
বুধবার (১০ মে) সকালে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের উদ্যোগে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ অভিযান ২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। এছাড়াও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সরদার ও খাদ্য বিভাগের কর্মকর্তাসহ কৃষকগণ উপস্থিত ছিলেন। উপজেলা খাদ্য বিভাগ সুত্র জানায়, এ বোরো মৌনুমে শ্রীমঙ্গলস্থ রুশনি অটো রাইস মিল থেকে ৪ হাজার ২০ মেট্রিকটন ও কৃষকদের কাছ থেকে ৮৫০ মেট্রিকটন বোরো ধান সংগ্রহ নির্ধারণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet