সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
গোলাপগঞ্জের তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে, বিয়ানীবাজারের যুবক গ্রেফতার

গোলাপগঞ্জের তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে, বিয়ানীবাজারের যুবক গ্রেফতার

 

এ এ রানা;;
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গোলাপগঞ্জের এক তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে বিয়ানীবাজারের এক আওয়ামী লীগ নেতার ছেলকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে আছিরগঞ্জ বাজার এলাকা থেকে ওই নেতার ছেলেকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ।

অভিযুক্ত যুবকের নাম আবিদ হোসেন রাফি (২১)। রাফি বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জয়নাল আবেদীনের ছেলে।

জানা যায়, গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বাজারে আইইএলটিএস ক্লাস করার সময় থেকে খাগাইল এলাকার ওই তরুণীকে বিরক্ত করতো আবিদ হোসেন রাফি। এ নিয়ে কয়েকদফা সালিশ বৈঠক হয় এবং ভবিষ্যতে ওই তরুণীকে আর বিরক্ত করবেনা মর্মে অঙ্গিকার করে রাফি।

সম্প্রতি পারিবারিকভাবে বিয়ানীবাজারের কাকরদিয়া এলাকার যুক্তরাষ্ট্র প্রবাসী যুবকের সাথে ওই তরুণীর বিয়ে ঠিক করা হয়। এমন খবর পেয়ে তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে ছড়িয়ে দেয় রাফি। এতে ওই তরুণীর বিয়ে ভেঙ্গে যায়।

ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে মেয়ের নগ্নছবি দেখে গোলাপগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন তরুণীর বাবা। ওই মামলায় গ্রেফতার করে শুক্রবার তাকে (রাফি) আদালতে প্রেরণ করা হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, গ্রেফতার তরুণের নিজের ফেসবুক আইডি থেকে তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ছড়িয়ে দেওয়ার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet