সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
গোলাপগঞ্জের তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে, বিয়ানীবাজারের যুবক গ্রেফতার

গোলাপগঞ্জের তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে, বিয়ানীবাজারের যুবক গ্রেফতার

 

এ এ রানা;;
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গোলাপগঞ্জের এক তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে বিয়ানীবাজারের এক আওয়ামী লীগ নেতার ছেলকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে আছিরগঞ্জ বাজার এলাকা থেকে ওই নেতার ছেলেকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ থানা পুলিশ।

অভিযুক্ত যুবকের নাম আবিদ হোসেন রাফি (২১)। রাফি বিয়ানীবাজারের তিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জয়নাল আবেদীনের ছেলে।

জানা যায়, গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বাজারে আইইএলটিএস ক্লাস করার সময় থেকে খাগাইল এলাকার ওই তরুণীকে বিরক্ত করতো আবিদ হোসেন রাফি। এ নিয়ে কয়েকদফা সালিশ বৈঠক হয় এবং ভবিষ্যতে ওই তরুণীকে আর বিরক্ত করবেনা মর্মে অঙ্গিকার করে রাফি।

সম্প্রতি পারিবারিকভাবে বিয়ানীবাজারের কাকরদিয়া এলাকার যুক্তরাষ্ট্র প্রবাসী যুবকের সাথে ওই তরুণীর বিয়ে ঠিক করা হয়। এমন খবর পেয়ে তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে ছড়িয়ে দেয় রাফি। এতে ওই তরুণীর বিয়ে ভেঙ্গে যায়।

ফেসবুকসহ অন্যান্য মাধ্যমে মেয়ের নগ্নছবি দেখে গোলাপগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন তরুণীর বাবা। ওই মামলায় গ্রেফতার করে শুক্রবার তাকে (রাফি) আদালতে প্রেরণ করা হয়েছে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, গ্রেফতার তরুণের নিজের ফেসবুক আইডি থেকে তরুণীর আপত্তিকর (নগ্ন) ছবি ছড়িয়ে দেওয়ার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet