সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
কুলাউড়ায় আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য গ্রেপ্তার

কুলাউড়ায় আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় তালা কাঁটার যন্ত্র, শাবল, চোরাই মোবাইল ফোন ও নগদ টাকাসহ আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।
শনিবার (৬ মে) রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক এর নির্দেশে এসআই পরিমল চন্দ্র দাস এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার জয়পাশা-গিয়াসনগর গ্রাম থেকে আব্দুল হান্নান এর ছেলে আন্তঃজেলা চোরচক্রের সক্রিয় সদস্য আজাদ মিয়া (২৫) ও একই চক্রের সদস্য জয়চন্ডীর গিয়াসনগর গ্রামের সরকুম আলীর ছেলে এনামুল হক জয় (২৪)কে গ্রেপ্তার করে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত ১টি তালা কাঁটার যন্ত্র, ১টি লোহার রড, ১টি শাবল, চোরাইকৃত ১টি মোবাইল ফোন সেট উদ্ধার করে পুলিশ। এর আগে কুলাউড়া থানায় চুরির মামলায় গত ৩ মে কুলাউড়ার জয়পাশার হারুন মিয়ার ছেলে আবুল কালামকে চোরাইকৃত ৩ হাজার টাকাসহ আটক করে পুলিশ। আটক আবুল কালামের দেওয়া তথ্যেও ভিত্তিতে তার সহযোগী আন্তঃজেলা চোরচক্রের সদস্য আজাদ ও এনামুল হক জয়কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
কুলাউড়া থানা সুত্রে জানা যায়, গত ৩ মে রাতে কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়া গ্রামের টিফন আহমদ নামে এক ব্যক্তির বাসা থেকে ২টি মোবাইল ফোন, প্রিন্টার, কম্পিউটারের হার্ডডিস্ক ও নগদ টাকাসহ সর্বমোট ১ লক্ষ ১৮ হাজার টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় টিফন আহমেদ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি চুরি মামলা দায়ের করেন। এ মামলায় মোট তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্র্র্র্জ (ওসি) মো: আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত আন্তঃজেলা চোরচক্রের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা চলমান রয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে শনিবার সকালে জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet