সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
কুলাউড়ায় আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য গ্রেপ্তার

কুলাউড়ায় আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্য গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় তালা কাঁটার যন্ত্র, শাবল, চোরাই মোবাইল ফোন ও নগদ টাকাসহ আন্তঃজেলা চোরচক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে কুলাউড়া থানা পুলিশ।
শনিবার (৬ মে) রাতে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক এর নির্দেশে এসআই পরিমল চন্দ্র দাস এর নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে কুলাউড়া উপজেলার জয়পাশা-গিয়াসনগর গ্রাম থেকে আব্দুল হান্নান এর ছেলে আন্তঃজেলা চোরচক্রের সক্রিয় সদস্য আজাদ মিয়া (২৫) ও একই চক্রের সদস্য জয়চন্ডীর গিয়াসনগর গ্রামের সরকুম আলীর ছেলে এনামুল হক জয় (২৪)কে গ্রেপ্তার করে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত ১টি তালা কাঁটার যন্ত্র, ১টি লোহার রড, ১টি শাবল, চোরাইকৃত ১টি মোবাইল ফোন সেট উদ্ধার করে পুলিশ। এর আগে কুলাউড়া থানায় চুরির মামলায় গত ৩ মে কুলাউড়ার জয়পাশার হারুন মিয়ার ছেলে আবুল কালামকে চোরাইকৃত ৩ হাজার টাকাসহ আটক করে পুলিশ। আটক আবুল কালামের দেওয়া তথ্যেও ভিত্তিতে তার সহযোগী আন্তঃজেলা চোরচক্রের সদস্য আজাদ ও এনামুল হক জয়কে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
কুলাউড়া থানা সুত্রে জানা যায়, গত ৩ মে রাতে কুলাউড়া উপজেলার উত্তর কুলাউড়া গ্রামের টিফন আহমদ নামে এক ব্যক্তির বাসা থেকে ২টি মোবাইল ফোন, প্রিন্টার, কম্পিউটারের হার্ডডিস্ক ও নগদ টাকাসহ সর্বমোট ১ লক্ষ ১৮ হাজার টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় টিফন আহমেদ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি চুরি মামলা দায়ের করেন। এ মামলায় মোট তিনজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্র্র্র্জ (ওসি) মো: আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত আন্তঃজেলা চোরচক্রের সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বিভিন্ন অপরাধে একাধিক মামলা চলমান রয়েছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে শনিবার সকালে জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet