সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গল থানার অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪ আসামি গ্রেপ্তার

শ্রীমঙ্গল থানার অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪ আসামি গ্রেপ্তার

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানা পুলিশের অভিযানে ওয়ারেন্টভুক্ত ৪ আসামি গ্রেপ্তার হয়েছে।
বুধবার (৩ মে) রাতে এসআই সুব্রত চন্দ্র দাস, এসআই দুর্জয় সরকার ও এএসআই রাজু কুমার বিশ্বাস পৃথক অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত ৪ আসামিকে গ্রেপ্তার করেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, লাহারপুর গ্রামের সম্ভু মোদকের ছেলে হৃদয় মোদক, সে শ্রীমঙ্গল থানার মামলা নং-০১ (০৫)২০২৩ এর এজাহারনামীয় আসামি।
আমরাইলছড়া চা বাগানের হরিপদ সরব এর ছেলে লালু সরব। সে জিআর-২১১/২২ (শ্রীমঙ্গল) এর পরোয়ানাভুক্ত আসামি। মাজদিহী পাহাড়ের মধু মিয়ার ছেলে রাসেল মিয়া। সে শ্রীমঙ্গল থানার মামলা নং-০৪(০৫)২০২৩ এর এজাহারনামীয় আসামি ও নেয়াগাঁও গ্রামের এলাছ মিয়ার ছেলে রাসেল মিয়া। সে শ্রীমঙ্গল থানার মামলা নং-০৩(০৫)২০২৩এর এজাহারনামীয় আসামি।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন সর্দার জানান, গ্রেপ্তারকৃত ৪ আসামিকে বুধবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet