সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
সিলেট গোলাপগঞ্জে জুয়ার আসরে পুলিশের হানা, ৭ জুয়াড়ী গ্রেফতার

সিলেট গোলাপগঞ্জে জুয়ার আসরে পুলিশের হানা, ৭ জুয়াড়ী গ্রেফতার

 

এ এ রানা::
গোলাপগঞ্জে জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মীরগঞ্জ বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো : গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ ফতেহপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (৫০), শেখপুর গ্রামের মৃত আলা মিয়ার ছেলে আব্দুল করিম (৫২), একই গ্রামের মৃত তানু মিয়ার ছেলে মো. নিজাম উদ্দিন (৫২), মহানন্দ দাশ এর ছেলে শৈলেন্দ্র দাশ কুটি (৪০), মৃত ওহাব আলীর ছেলে আব্দুল করিম (৪৬), মৃত খালিকের ছেলে ও করিম টেইলার্স এর প্রোপাইটার আব্দুল করিম (৫০), মৃত জোনাইদ আলীর ছেলে নজরুল ইসলাম মাখন মিয়া (৫৫)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিম উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ বাজার করিম টেইলার্স এর দোকানঘরের ভিতরে জুয়া খেলার আসরে বিশেষ অভিযান পরিচালনা করে ৭জন কে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে জুয়া খেলার উপকরণ ১০৪টি তাস, জুয়া খেলার ১৭০১০ টাকা উদ্ধার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়। সে ফতেহপুর গ্রামের মৃত মছকন্দ আলীর ছেলে মো. মিনহাজ উদ্দিন জেলু (৫৫)।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জে মডেল থানার অফিসার ইনচার্জ মো, রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet