সংবাদ শিরোনাম :
মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৪র্থ সমাবর্তন ২৮ ডিসেম্বর
সিলেট গোলাপগঞ্জে জুয়ার আসরে পুলিশের হানা, ৭ জুয়াড়ী গ্রেফতার

সিলেট গোলাপগঞ্জে জুয়ার আসরে পুলিশের হানা, ৭ জুয়াড়ী গ্রেফতার

 

এ এ রানা::
গোলাপগঞ্জে জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়াড়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মীরগঞ্জ বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলো : গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ ফতেহপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে মো. নজরুল ইসলাম (৫০), শেখপুর গ্রামের মৃত আলা মিয়ার ছেলে আব্দুল করিম (৫২), একই গ্রামের মৃত তানু মিয়ার ছেলে মো. নিজাম উদ্দিন (৫২), মহানন্দ দাশ এর ছেলে শৈলেন্দ্র দাশ কুটি (৪০), মৃত ওহাব আলীর ছেলে আব্দুল করিম (৪৬), মৃত খালিকের ছেলে ও করিম টেইলার্স এর প্রোপাইটার আব্দুল করিম (৫০), মৃত জোনাইদ আলীর ছেলে নজরুল ইসলাম মাখন মিয়া (৫৫)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের একটি টিম উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ বাজার করিম টেইলার্স এর দোকানঘরের ভিতরে জুয়া খেলার আসরে বিশেষ অভিযান পরিচালনা করে ৭জন কে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে জুয়া খেলার উপকরণ ১০৪টি তাস, জুয়া খেলার ১৭০১০ টাকা উদ্ধার করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়। সে ফতেহপুর গ্রামের মৃত মছকন্দ আলীর ছেলে মো. মিনহাজ উদ্দিন জেলু (৫৫)।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জে মডেল থানার অফিসার ইনচার্জ মো, রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet