সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
রাজনগরে হত্যা মামলার ২ আসামিসহ আটক ৪

রাজনগরে হত্যা মামলার ২ আসামিসহ আটক ৪

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের পৃথক অভিযানে হত্যা মামলার দুই আসামিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার ৭ এপ্রিল রাত দুইটায় রাজনগর থানার এসআই সুলেমান আহমদ সহ পুলিশে একটি টিম অভিযান চালিয়ে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আল-আমিনকে গ্রেপ্তার করেন। পরে আল-আমিনের দেওয়া তথ্যের ভিত্তিতে ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ভূমিউরা এলাকা থেকে হত্যা মামলার আরেক আসামি আফসানা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ।
রাজনগর থানা সুত্রে জানা যায়, গত ৫ এপ্রিল সন্ধ্যার দিকে উপজেলার ভূমিউড়া গ্রামের আল আমিন ও আফসানা বেগমসহ কয়েকজন প্রতিবেশি জনৈক মো: দুলাল মিয়ার বাড়িতে গিয়ে ভাংঙচুর করতে থাকে। এক পর্যায়ে বাড়িতে অবস্থানরত দুলাল মিয়ার বৃদ্ধ মায়ের উপর তারা হামলা চালায়। এসময় তাদের হামলায় দুলাল মিয়ার মা গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। সেখান থেকে দুলালের বৃদ্ধ মাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় রাজনগর থানায় হত্যা মামলা দায়ের হলে পুলিশ অভিযান চালিয়ে মামলার দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। রাজনগর থানার অপর এক অভিযানে সিআর- ৪২৭/২১(সদর) এর পরোয়ানাভুক্ত আসামি মো: আল আমিন এবং সিআর ৬৭/২৪ (রাজ) এর পরোয়ানাভুক্ত আসামি রুবেল মিয়াকে রাজনগর থানা এলাকা থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতদের আজ সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet