সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
চা বাগানে শিক্ষত প্রজন্মকে কারিগরি শিক্ষায় শিক্ষিত হওয়া পরামর্শ জয়সওয়ালের

চা বাগানে শিক্ষত প্রজন্মকে কারিগরি শিক্ষায় শিক্ষিত হওয়া পরামর্শ জয়সওয়ালের

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী::
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা জনগোষ্টীর পাশি সমাজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে পাশি সমাজ কল্যাণ সংস্থা।
শুক্রবার দুপুরে শ্রীমঙ্গল মহসীন অডিটরিয়ামে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদেন ভারতীয় সহকারী হাইকমিশনার নিরাজ কুমার জয়সওয়াল।
এ সময় তিনি বলেন, সাধারণ শিক্ষার চেয়ে কারিগরি শিক্ষায় দ্রæত চাকুরী পাওয়া যায়। আর চাকুরীর না পেলেও এই জ্ঞান কাজে লাগিয়েও অর্থনৈতিক সফলতা আনা যায়। তিনি চা বাগানের শিক্ষার্থীদের কারিগরি শিক্ষার প্রতি জোড় দিতে বলেন। এ সময় তিনি মেধাবী শিক্ষার্থীদের স্কলারশিপ পাপ্তিতেও সহায়তার আশ^াস দেন।
বদ্রি নারায়ন পাশির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায় ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী।
এ সময় আরো বক্তব্যদেন রুপনারয়ন পাশি, সঞ্জয় পাশি, লক্ষিনারায়ন পাশি, শ্রাবণ পাশি ও রাজদ্বীপ পাশিসহ পাশি সমাজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
রাজদ্বীপ পাশি জানান, তাদের এ অনুষ্ঠানে ২০২১ ও ২০২২ সালে এস এস সি ও এইচ এসসি পরীক্ষায় যারা ৪.৫০ এর উপরে পেয়েছে এমন ১১০জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানে সারা দেশ থেকে পাশি সমাজের প্রায় ৪শত মানুষ অংশনেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet