সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেটে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

 

এ এ রানা :: সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে পুলক রায় (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার রাত ১০টায় সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট মিত্রিমহল এলাকা এ ঘটনা ঘটে।

নিহত পুলক রায় সিলেটের শিববাড়ি এলাকার পিতা গোপাল রায়ের ছেলে।

জানা যায়, বুধবার রাত ১০টায় কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী পুলিশ পিকআপ মিত্রিমহল এলাকার ১০ নম্বর ব্রিজের উত্তর পাশে পৌঁছা মাত্র সিলেট থেকে কোম্পানীগঞ্জগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের পিছনে থাকা ৩জন মোটরসাইকেল আরোহীর একজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। অপর দুইজন যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলো সিলেট সদরের চালিবন্দর সমতা ৭/৫০ এর বিপুল চন্দ্র মন্ডল এর ছেলে বিক্রম কর মন্ডল (৩০) ও বিআইডিসি সুচনা কমিউনিটি সেন্টার শাহপরান এলাকার ফারুক মিয়ার ছেলে ফয়ছল (৩০)।

এছাড়াও এ ঘটনায় পুলিশ পিকআপ এর ড্রাইভার ও কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাৎক্ষনিক ভাবে তাদের পুরো পরিচয় জানা যায়নি।

এদিকে ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুহাম্মদ সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা পুলিশের সহকারী মিডিয়া (ফোকাল পয়েন্ট) কর্মকর্তা শ্যামল বণিক।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet