সংবাদ শিরোনাম :
বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ
সিলেটে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

সিলেটে ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

 

এ এ রানা :: সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে পুলক রায় (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার রাত ১০টায় সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট মিত্রিমহল এলাকা এ ঘটনা ঘটে।

নিহত পুলক রায় সিলেটের শিববাড়ি এলাকার পিতা গোপাল রায়ের ছেলে।

জানা যায়, বুধবার রাত ১০টায় কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী পুলিশ পিকআপ মিত্রিমহল এলাকার ১০ নম্বর ব্রিজের উত্তর পাশে পৌঁছা মাত্র সিলেট থেকে কোম্পানীগঞ্জগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের পিছনে থাকা ৩জন মোটরসাইকেল আরোহীর একজন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। অপর দুইজন যাত্রী গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা হলো সিলেট সদরের চালিবন্দর সমতা ৭/৫০ এর বিপুল চন্দ্র মন্ডল এর ছেলে বিক্রম কর মন্ডল (৩০) ও বিআইডিসি সুচনা কমিউনিটি সেন্টার শাহপরান এলাকার ফারুক মিয়ার ছেলে ফয়ছল (৩০)।

এছাড়াও এ ঘটনায় পুলিশ পিকআপ এর ড্রাইভার ও কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাৎক্ষনিক ভাবে তাদের পুরো পরিচয় জানা যায়নি।

এদিকে ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মুহাম্মদ সেলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর ট্রাকের ড্রাইভার পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জেলা পুলিশের সহকারী মিডিয়া (ফোকাল পয়েন্ট) কর্মকর্তা শ্যামল বণিক।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet