সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
সিলেট আবাসিক হোটেলে যৌন উত্তেজক ঔষধ খেয়ে গোলাপগঞ্জের যুবকের মৃত্যু

সিলেট আবাসিক হোটেলে যৌন উত্তেজক ঔষধ খেয়ে গোলাপগঞ্জের যুবকের মৃত্যু

 

এ এ রানা::
সিলেটে যৌন উত্তেজক ঔষধ খেয়ে আবাসিক হোটেলে মঞ্জু দাস (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ১০টার দিকে মহানগরীর ওসমানী হাসপাতালের সামনের চৌধুরী হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে গোলাপগঞ্জ উপজেলার ছয়ঘরি গ্রামের মৃত সুভাস দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে পরিচয় গোপন করে হবিগঞ্জের করিমপুর ঠিকানা উল্লেখ করে চৌধুরী হোটেলের দ্বিতীয় তলার ১০৯ নং কক্ষে উঠে মঞ্জু দাস। দীর্ঘসময় পার হওয়ার সে রুম থেকে না বের হওয়ায় রাত ৯টার দিকে হোটেল কর্তৃপক্ষ ডাকতে গিয়ে কোন সাড়াশব্দ পায় নি। এসময় দরজা খুলে বেডের মধ্যে তার নিথর দেহ পড়ে থাকতে দেখেন তারা।

পরে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। সে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যৌন উত্তেজক ঔষধ খেয়ে তার মৃত্যু হয়েছে।

সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet