সংবাদ শিরোনাম :
লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ মৌলভীবাজারে ও শ্রীমঙ্গলে জাতীয় বীমা দিবস পালিত
সিলেট আবাসিক হোটেলে যৌন উত্তেজক ঔষধ খেয়ে গোলাপগঞ্জের যুবকের মৃত্যু

সিলেট আবাসিক হোটেলে যৌন উত্তেজক ঔষধ খেয়ে গোলাপগঞ্জের যুবকের মৃত্যু

 

এ এ রানা::
সিলেটে যৌন উত্তেজক ঔষধ খেয়ে আবাসিক হোটেলে মঞ্জু দাস (৪০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত ১০টার দিকে মহানগরীর ওসমানী হাসপাতালের সামনের চৌধুরী হোটেল থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে গোলাপগঞ্জ উপজেলার ছয়ঘরি গ্রামের মৃত সুভাস দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে পরিচয় গোপন করে হবিগঞ্জের করিমপুর ঠিকানা উল্লেখ করে চৌধুরী হোটেলের দ্বিতীয় তলার ১০৯ নং কক্ষে উঠে মঞ্জু দাস। দীর্ঘসময় পার হওয়ার সে রুম থেকে না বের হওয়ায় রাত ৯টার দিকে হোটেল কর্তৃপক্ষ ডাকতে গিয়ে কোন সাড়াশব্দ পায় নি। এসময় দরজা খুলে বেডের মধ্যে তার নিথর দেহ পড়ে থাকতে দেখেন তারা।

পরে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। সে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, যৌন উত্তেজক ঔষধ খেয়ে তার মৃত্যু হয়েছে।

সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet