সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ৫ জন, নৌকা ৩ জন, স্বতন্ত্র ২

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ৫ জন, নৌকা ৩ জন, স্বতন্ত্র ২

মোঃ সামসুদ্দিন আহমদ, ভ্রাম্যমান প্রতিনিধি,,,,,

,,সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় গত ১৬ মার্চ বৃহস্পতিবারে ৫টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্টিত হয়। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এর মধ্য বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের ‘নৌকা প্রতীক’ নিয়ে ৩ জন এবং স্বতন্ত্র পরিচয়ে বিএনপি’র ২ জন প্রার্থী।
১ নং ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে মোঃ তৈয়ফুর রহমান শাহীন। তার প্রাপ্ত ভোট ৬৪৩৬। তিনির নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র ইকবাল হোসেন খান পেয়েছেন ৩৯৭৬ ভোট।
২ নং মাইজগাও ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে জুবেদ আহমেদ চৌধুরী শিপু। তিনি পেয়েছেন ৩৯০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের ইমরান আহমেদ চৌধুরী পেয়েছেন ৩২৭৫ ভোট।
৩ নং ঘিলাছড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে সাইফুল ইসলাম মনা। তিনি পেয়েছেন ৪০২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুকুনুজ্জামান চৌধুরী পেয়েছেন ভোট ২৯৩৯।
৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, আনারস প্রতীক, নিয়ে স্বতন্ত্র প্রার্থী আহমেদ জিলু। তিনি পেয়েছেন ৪৮৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফজলুর রহমান পেয়েছেন ২৬৩৮ ভোট।
৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, ঘোড়া প্রতীক,নিয়ে স্বতন্ত্র প্রার্থী আবজাল হেসেন। তিনি পেয়েছেন ৩৫৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এমরান উদ্দীন পেয়েছেন ২৪৩৬ ভোট ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet