সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ৫ জন, নৌকা ৩ জন, স্বতন্ত্র ২

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ৫ জন, নৌকা ৩ জন, স্বতন্ত্র ২

মোঃ সামসুদ্দিন আহমদ, ভ্রাম্যমান প্রতিনিধি,,,,,

,,সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় গত ১৬ মার্চ বৃহস্পতিবারে ৫টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্টিত হয়। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এর মধ্য বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের ‘নৌকা প্রতীক’ নিয়ে ৩ জন এবং স্বতন্ত্র পরিচয়ে বিএনপি’র ২ জন প্রার্থী।
১ নং ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে মোঃ তৈয়ফুর রহমান শাহীন। তার প্রাপ্ত ভোট ৬৪৩৬। তিনির নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র ইকবাল হোসেন খান পেয়েছেন ৩৯৭৬ ভোট।
২ নং মাইজগাও ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে জুবেদ আহমেদ চৌধুরী শিপু। তিনি পেয়েছেন ৩৯০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের ইমরান আহমেদ চৌধুরী পেয়েছেন ৩২৭৫ ভোট।
৩ নং ঘিলাছড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে সাইফুল ইসলাম মনা। তিনি পেয়েছেন ৪০২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুকুনুজ্জামান চৌধুরী পেয়েছেন ভোট ২৯৩৯।
৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, আনারস প্রতীক, নিয়ে স্বতন্ত্র প্রার্থী আহমেদ জিলু। তিনি পেয়েছেন ৪৮৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফজলুর রহমান পেয়েছেন ২৬৩৮ ভোট।
৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, ঘোড়া প্রতীক,নিয়ে স্বতন্ত্র প্রার্থী আবজাল হেসেন। তিনি পেয়েছেন ৩৫৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এমরান উদ্দীন পেয়েছেন ২৪৩৬ ভোট ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet