সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ৫ জন, নৌকা ৩ জন, স্বতন্ত্র ২

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ৫ জন, নৌকা ৩ জন, স্বতন্ত্র ২

মোঃ সামসুদ্দিন আহমদ, ভ্রাম্যমান প্রতিনিধি,,,,,

,,সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় গত ১৬ মার্চ বৃহস্পতিবারে ৫টি ইউনিয়নে ইউপি নির্বাচন অনুষ্টিত হয়। উক্ত নির্বাচনে চেয়ারম্যান পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এর মধ্য বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের ‘নৌকা প্রতীক’ নিয়ে ৩ জন এবং স্বতন্ত্র পরিচয়ে বিএনপি’র ২ জন প্রার্থী।
১ নং ফেঞ্চুগঞ্জ সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে মোঃ তৈয়ফুর রহমান শাহীন। তার প্রাপ্ত ভোট ৬৪৩৬। তিনির নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র ইকবাল হোসেন খান পেয়েছেন ৩৯৭৬ ভোট।
২ নং মাইজগাও ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে জুবেদ আহমেদ চৌধুরী শিপু। তিনি পেয়েছেন ৩৯০৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জামায়াতের ইমরান আহমেদ চৌধুরী পেয়েছেন ৩২৭৫ ভোট।
৩ নং ঘিলাছড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, নৌকা প্রতীক, নিয়ে সাইফুল ইসলাম মনা। তিনি পেয়েছেন ৪০২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রুকুনুজ্জামান চৌধুরী পেয়েছেন ভোট ২৯৩৯।
৪ নং উত্তর কুশিয়ারা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, আনারস প্রতীক, নিয়ে স্বতন্ত্র প্রার্থী আহমেদ জিলু। তিনি পেয়েছেন ৪৮৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ফজলুর রহমান পেয়েছেন ২৬৩৮ ভোট।
৫ নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন, ঘোড়া প্রতীক,নিয়ে স্বতন্ত্র প্রার্থী আবজাল হেসেন। তিনি পেয়েছেন ৩৫৫৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এমরান উদ্দীন পেয়েছেন ২৪৩৬ ভোট ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet