সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
অজ্ঞাতনামা লাশের পরিচয় জানতে চায় সিলেট দক্ষিণ সুরমা থানা পুলিশ

অজ্ঞাতনামা লাশের পরিচয় জানতে চায় সিলেট দক্ষিণ সুরমা থানা পুলিশ

 

এ এ রানা::
দক্ষিণ সুরমা থানাধীন আলীনগর সাকিনস্থ মোঃ সাহানুর রহমান(৩৬), পিতা-মৃত হাজী শেখ হরমুল আলী, গ্রাম-আলীনগর, থানা-দক্ষিণ সুরমা, জেলা-সিলেট এর মালিকানাধীন মেসার্স হাজী শেখ হরমুজ আলী ফিলিং স্টেশন এর পিছনে একটি ঝোঁপঝাড় বেষ্টিত পুকুরে অজ্ঞাতনামা পুরুষ এর লাশ উপুর অবস্থায় ভাসমান দেখিতে পাইয়া স্থানীয় লোকজন থানায় সংবাদ দেয়। উক্ত সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক ঐ এলাকায় নিয়োজিত সিয়েরা-৪১ এর সঙ্গীয় অফিসার ও ফোর্স এবং থানা হইতে পুলিশ পরিদর্শক (তদন্ত)/ সুমন কুমার চৌধুরী, এসআই (নিঃ)/ শাহিন কবির, এসআই (নিঃ)/ সৈয়দ শাফি মাহমুদ রাসেল এবং এসআই(নিঃ)/ খায়রুল বাশার ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেসার্স হাজী শেখ হরমুজ আলী ফিলিং স্টেশন এর পিছনে ঝোপঝাড় বেষ্টিত পুকুরের পানিতে একটি অজ্ঞাতানা পুরুষের লাশ উপুর হয়ে পানিতে ভাসমান অবস্থায় দেখিতে পান।

তখন বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হইলে উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এবং সহকারী পুলিশ কমিশনার, দক্ষিণ সুরমা থানা, এসএমপি, সিলেট ঘটনাস্থলটি তাৎক্ষণিক পরিদর্শন করেন বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে সিয়েরা-৪১ ডিউটিতে নিয়োজিত এসআই(নিঃ)/ সুমন চক্রবর্তী উক্ত অজ্ঞাতনামা পুরুষ (বয়স অনুমান ৫০) লাশটি উদ্ধার করতঃ মৃত দেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন। মৃত দেহের অনুমান উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হইবে। মৃত দেহের সমস্থ শরীর অর্ধগলিত এবং শরীরের অধিকাংশে পচনশীল অবস্থায় চামড়া উঠানো।

প্রাথমিকভাবে বাহ্নিক দৃষ্টিতে মৃত দেহে কোন আঘাতের চিহ্ন পরিলক্ষিত হয় নাই। লাশের পরিচয় সনাক্ত করণের জন্য পিবিআই, সিলেট জেলা টিম ঘটনাস্থলে উপস্থিত হইয়া মৃতের আঙ্গুলের ছাপ নেওয়ার চেষ্টা করেন কিন্তু মৃতের হাতের আঙ্গুল পঁচে যাওয়ায় আঙ্গুলের ছাপ সংগ্রহ করা সম্ভব হয় নাই। স্থানীয়ভাবে বিভিন্ন মাধ্যমে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করণের চেষ্টা অব্যহত আছে।

লাশের ময়না তদন্তের জন্য বিধি মোতাবেক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।উক্ত অজ্ঞাত পুরুষ এর পরিচয়ের জন্য দক্ষিণ সুরমা থানা, এসএমপি, সিলেটে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। অফিসার ইনচার্জ, মোবাইল নং-০১৩২০-০৬৭৬৮৮ এবং ডিউটি অফিসার মোবাইল নং-০১৩২০-০৬৭৬৯৩।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet