সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে ১০ দিনব্যাপী মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ সম্পন্ন

শ্রীমঙ্গলে ১০ দিনব্যাপী মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ সম্পন্ন

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বেকার যুবকদের মধ্যে ১০দিনের মোবাইল সাভিংসিং প্রশিক্ষ সম্পন্ন ও সনদ বিতরণ করা হয়েছে।
রোববার (৫ ফেব্রয়ারি) সকালে শ্রীমঙ্গল বিআরডিবি প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা যুব ও ক্রীড়া উন্নয়ন বিষয়ক কমিটির বাস্তবায়নে ও উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেশন এজেন্সী ( জাইকা)র সহযোগিতায় ১০ দিন ব্যাপী প্রশিক্ষন শেষে প্রশিক্ষার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও যুব উন্নয়ন অফিসার অসীম কুমার কর এর সঞ্চালনায় সনদ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, জাইকার প্রতিনিধি নিশিত বরন রায় প্রমুখ। এসময় প্রশিক্ষণে অংশ গ্রহনকারী ২০জন প্রশিক্ষনার্থীকে সনদপত্র ও সম্মানী প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet