সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে কৃষি জমি থেকে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা অর্থদন্ড

শ্রীমঙ্গলে কৃষি জমি থেকে মাটি কাটার অপরাধে ৫০ হাজার টাকা অর্থদন্ড

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কৃষি জমি থেকে মাঠি কেটে উতোতালনের অপরাধে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (২ ফেব্রæয়ারি) বিকেলে শ্রীমঙ্গল উপজেলার আশিদ্রোন ইউনিয়নের খলিলপুর সাইটুলা এলাকায় কৃষি জমি থেকে মাটি উত্তোলনের অপরাধে রুবেল আহমদ নামের এক মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্ধিপ তালুকদার জানান, অবৈধভাবে কৃষি জমি থেকে মাটি উত্তোলনের অপরাধে ব্যবস্থাপনা আইন ২০১০ মোতাবেক রুবেল নামক এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অবৈধ ভাবে কৃষি জমি থেকে মাটি কাটা, টিলা কাটা ও বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রশাসনের এমন অভিযান অব্যহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet