সংবাদ শিরোনাম :
বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের সিলেটে আবাসিক হোটেলগুলোতে দেদারসে চলছে অসামাজিক কার্যকলাপ
সিলেট পাসপোর্ট অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান, দুই দালালকে অর্থদন্ড

সিলেট পাসপোর্ট অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান, দুই দালালকে অর্থদন্ড

 

এ এ রানা ::
সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই দালালকে জরিমানা করা হয়েছে।

অর্থদণ্ড প্রাপ্ত দুইজন হলেন এয়ারপোর্ট থানার খাসদবির এলাকার মোঃ আব্দুল কুদ্দুস ছেলে মোঃ হীরা মিয়া (৩৪) এবং কোম্পানিগঞ্জ, চাটিবহর, নোয়াগাও এলাকার মদরিছ আলীর ছেলে নাজিম উদ্দিন (২৩)। দুইজনকে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ধারা এবং ১৮৬০ এর ১৮৮ ধারায় মোট ৭০০ টাকা অর্থদন্ড করা হয়।

সিলেট জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে এসে ভোগান্তিতে পড়তে হচ্ছে সেবা নিতে আসা মানুষকে। দালালদের খপ্পরে পরে নানা হয়রানির শিকার হন তারা এমন অভিযোগও পাওয়া যায়। এর প্রেক্ষিতে আজ সকাল থেকে জেলা প্রশাসন অভিযান পরিচালনা করে। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

শাহিনা আক্তার জানান, আজ সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত সিলেট পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করেছি আমরা। এসময় দুই দালালকে জরিমানা করেছি। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে পাসপোর্ট অফিসে এ অভিযান পরিচালনা করা হয়। দুই দালালকে জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তারা বলেছে আর কোনোদিন এরকম কাজ করবে না। আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet