সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
সিলেট পাসপোর্ট অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান, দুই দালালকে অর্থদন্ড

সিলেট পাসপোর্ট অফিসে ভ্রাম্যমান আদালতের অভিযান, দুই দালালকে অর্থদন্ড

 

এ এ রানা ::
সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই দালালকে জরিমানা করা হয়েছে।

অর্থদণ্ড প্রাপ্ত দুইজন হলেন এয়ারপোর্ট থানার খাসদবির এলাকার মোঃ আব্দুল কুদ্দুস ছেলে মোঃ হীরা মিয়া (৩৪) এবং কোম্পানিগঞ্জ, চাটিবহর, নোয়াগাও এলাকার মদরিছ আলীর ছেলে নাজিম উদ্দিন (২৩)। দুইজনকে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৬ ধারা এবং ১৮৬০ এর ১৮৮ ধারায় মোট ৭০০ টাকা অর্থদন্ড করা হয়।

সিলেট জেলা প্রশাসন সূত্রে জানা যায়, সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে এসে ভোগান্তিতে পড়তে হচ্ছে সেবা নিতে আসা মানুষকে। দালালদের খপ্পরে পরে নানা হয়রানির শিকার হন তারা এমন অভিযোগও পাওয়া যায়। এর প্রেক্ষিতে আজ সকাল থেকে জেলা প্রশাসন অভিযান পরিচালনা করে। জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

শাহিনা আক্তার জানান, আজ সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত সিলেট পাসপোর্ট অফিসে অভিযান পরিচালনা করেছি আমরা। এসময় দুই দালালকে জরিমানা করেছি। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে পাসপোর্ট অফিসে এ অভিযান পরিচালনা করা হয়। দুই দালালকে জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। তারা বলেছে আর কোনোদিন এরকম কাজ করবে না। আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet