সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল পৌছে দিচ্ছেন শ্রীমঙ্গলের ইউএনও

আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল পৌছে দিচ্ছেন শ্রীমঙ্গলের ইউএনও

প্রতিবেদন,সিনিয়র ষ্টাফ রিপোর্টার
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহারের শীতবস্ত্র (কম্বল) বাড়ি-বাড়ি গিয়ে হতদরিদ্র শীতার্তদের মাঝে বিতরণ করছেন।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) শ্রীমঙ্গল উপজেলার প্রত্যন্ত এলাকা’ সিন্দুরখান ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম জাম্বুরা ছড়ায় আশ্রয়ন প্রকল্প ও এর আশপাশে বসবাসরত ত্রিপুরা, সাঁওতাল সহ বিভিন্ন সম্প্রদায়ের ৪০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিনী ডা. নুজহাত ইয়াসমিন সঙ্গে ছিলেন। উপজেলা নির্বাহি অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, এ উপজেলায় এমনিতেই অনেক শীত। পাহাড়ি এলাকা হওয়াতে প্রচন্ড শীত দূর্ভোগ পোহাচ্ছেন দরিদ্ররা। আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের শীতজনিত কষ্ট ও দুর্দশা লাঘবে প্রধানন্ত্রীর পক্ষ থেকে আশ্রয়নবাসীদের ৪০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন মানুষ তাদের ব্যক্তিগত উদ্যোগেও কম্বল বিতরণ করছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet