সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল পৌছে দিচ্ছেন শ্রীমঙ্গলের ইউএনও

আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের কম্বল পৌছে দিচ্ছেন শ্রীমঙ্গলের ইউএনও

প্রতিবেদন,সিনিয়র ষ্টাফ রিপোর্টার
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহারের শীতবস্ত্র (কম্বল) বাড়ি-বাড়ি গিয়ে হতদরিদ্র শীতার্তদের মাঝে বিতরণ করছেন।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) শ্রীমঙ্গল উপজেলার প্রত্যন্ত এলাকা’ সিন্দুরখান ইউনিয়নের সীমান্তবর্তী গ্রাম জাম্বুরা ছড়ায় আশ্রয়ন প্রকল্প ও এর আশপাশে বসবাসরত ত্রিপুরা, সাঁওতাল সহ বিভিন্ন সম্প্রদায়ের ৪০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন। কম্বল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসারের সহধর্মিনী ডা. নুজহাত ইয়াসমিন সঙ্গে ছিলেন। উপজেলা নির্বাহি অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন বলেন, এ উপজেলায় এমনিতেই অনেক শীত। পাহাড়ি এলাকা হওয়াতে প্রচন্ড শীত দূর্ভোগ পোহাচ্ছেন দরিদ্ররা। আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের শীতজনিত কষ্ট ও দুর্দশা লাঘবে প্রধানন্ত্রীর পক্ষ থেকে আশ্রয়নবাসীদের ৪০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন মানুষ তাদের ব্যক্তিগত উদ্যোগেও কম্বল বিতরণ করছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet