সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
শ্রীমঙ্গলে শেষে হয়েছে তিনদিন ব্যাপী আন্তরজাতিক নৃত্য উৎসব

শ্রীমঙ্গলে শেষে হয়েছে তিনদিন ব্যাপী আন্তরজাতিক নৃত্য উৎসব

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ, ভারত ও নেপালের একাধিক নৃত্য সংগঠনের অংশ গ্রহনে অনুষ্টিত আন্তরজাতিক নৃত্য উৎসব ২০২৩ সমাপ্ত হয়েছে।
শনিবার রাত ১২টায় শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটরিয়ামে পুরস্কার বিতরণ, সম্মাননা প্রদান ও কলকাতা জি বাংলা নায়ক গাজী আব্দুন নুরের অভিনয়ের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ সমাপ্তি হয়। সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের প্রাক্তন চিফ হুইপ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ এমপি। শ্রীমঙ্গল সাংস্কৃতিক একাডেমীর পরিচালক বিকুল চক্রবর্তীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন কলকাতা রানী রাসমনী সিরিয়ালের নায়ক অভিনেতা গাজী আন্দুন নুর, ঢাকার নৃত্য গুরু নিলুফার ওয়াহিদ পাপ্পি, নৃত্য গুরু দ্বীপা খন্দকার, নৃত্য গুরু এম আর ওয়াসেক ও কলকাতার নৃত্য গুরু সুমন মন্ডল। নৃত্য গুরু অনিতা দেব এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন শ্রীমঙ্গল নৃত্যালয়ের পরিচালক দ্বীপ দত্ত আকাশ। এ ছাড়াও উপস্থিত ছিলেন, ভারতে কলকাতার বিট্টু ড্যান্স কোম্পানীর পরিচালক বিট্টু মন্ডল, কলকাতার নৃত্য গুরু কহিনুর সেন বরাক, জয়শ্রী ফাউন্ডেশন এর পরিচাক জয়শ্রী দাশ, শিক্ষক জহর তরফদার, বুলবুল আনাম, মুমিনুল হোসেন সুহেল ও সুব্রত চক্রবর্তী। শ্রীমঙ্গল নৃত্যালয়ের পরিচালক দ্বীপ দত্ত আকাশ জানান, তিন দিনের এই নৃত্য উৎসবে বাংলাদেশের ২০টি, ভারতের ২৫টি ও নেপালের একটিসহ মোট ৪৬টি দল অংশনেয়। উল্লেখ্য এর আগে গত ১২ জানুয়ারী এ উৎসবের উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান। ১৩ জানুয়ারী দ্বিতীয় দিনের অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet