সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়া,শ্রীমঙ্গল থানা ও জেলা গোয়েন্দা শাখা ডিবির পৃথক অভিযানে মাদকসহ ও ওয়ারেন্টভূক্ত ৪ আসামি গ্রেপ্তার হয়েছে।
শুক্রবার (৬ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুলউড়া থানার এসআই আমির উদ্দিন এএসআই রোমান মিয়া অভিযান চালিয়ে উপজেলার শরীফপুর ইউনিয়নের মনগাঁও গ্রামের পাইকপাড়া টু নাসিরগঞ্জ রোডের লন্ডনী বাড়ির সামনে থেকে খায়রুল নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। আটক খায়রুল উপজেলার মনগাঁও ইউনিয়নের আব্দুল খালিকের ছেলে। আটককৃত খায়রুলের কাছ থেকে পুলিশ ১৬ বোতল ভারতীয় ফেন্সিল উদ্ধার করে। ওপর এক অভিযানে শ্রীমঙ্গল থানার এএসআই মুক্তার মিয়া ও অভিযান চালিয়ে উপজেলার ভাড়াউড়া চা বাগান এলাকা থেকে সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, সুখ দেব খোকা ও মো: মোরছালিন। আটককৃত আসামিদ্বয় শ্রীমঙ্গল থানার ২০১৭ সালের একটি মামলায় ১ বছর ১ মাস করে সশ্রম কারাদন্ডের আদেশপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন। অন্য এক অভিযানে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) শ্রীমঙ্গল থেকে ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। শুক্রবার সন্ধ্যা ৭টায় ডিবর এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে মো: আনোয়ার হোসেন নামের এক মাদক কারবারিকে আটক করেন ডিবি সদস্যরা। ডিবি এসআই আনোয়ার হোসেন জানান, গোপন সুত্রে খবর পেয়ে ডিবির একটি টিম শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডের মাশাল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে থেকে আনোয়র হোসেন নামের মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃত আনোয়ারের শরীর তল্লাশী করে তার কাছ থেকে ৩০পিছ ইয়াবা উদ্ধার করেন ডিবি সদস্যরা। উদ্ধারকৃত মাদকের অনুমানিক বাজারমূল্য ৯ হাজার টাকা বলে জানায় ডিবি। পৃথক অভিযানে আটককৃতদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মামলা দায়েরের পর শনিবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet