সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারে শেষ হয়েছে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সফল সমাপ্তি

মৌলভীবাজারে শেষ হয়েছে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সফল সমাপ্তি

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির নির্দেশনায় ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সমাপন্তি হয়েছে।
গতকাল রাতে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সমাপ্তি হয়। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। অনুষ্টানে জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক মিন্টুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার জ্যোতি সিনহা, নাট্যব্যক্তিত্ব খালেদ চৌধুরী, ভিপি আব্দুল মতিন, অপূর্ব কান্তি ধর প্রমুখ। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার সংগঠন ও শিল্পীরা গান, নৃত্য ও কবিতা পরিবেশন করেন। সংশ্লিষ্টরা জানান, প্রতিদিন বিকাল ৫টা থেকে শুরু হবে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্টান। বাংলাদেশ শিল্পকলা একাডেমির নির্দেশিত ৭টি কর্মসূচি একত্র করে প্রদর্শন করা হয়। এ উৎসব। নির্ধারিত কর্মসূচিগুলো হলো ‘তৃণমূল শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। উদ্বোধনকৃত পদ্মা সেতু নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। সোনার মানুষ চাই শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রবীণদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। নবান্ন অনুষ্ঠান ও জেলার লোকশিল্পীদের গানের উৎসব পরিবেশন করা হয়। মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার ১৮টি সাংস্কৃতিক সংগঠন এবং ৫০ জন শিল্পী এ উৎসবে অংশগ্রহণ করেন।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet