সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
মৌলভীবাজারে শেষ হয়েছে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সফল সমাপ্তি

মৌলভীবাজারে শেষ হয়েছে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সফল সমাপ্তি

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির নির্দেশনায় ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সমাপন্তি হয়েছে।
গতকাল রাতে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সমাপ্তি হয়। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। অনুষ্টানে জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক মিন্টুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার জ্যোতি সিনহা, নাট্যব্যক্তিত্ব খালেদ চৌধুরী, ভিপি আব্দুল মতিন, অপূর্ব কান্তি ধর প্রমুখ। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার সংগঠন ও শিল্পীরা গান, নৃত্য ও কবিতা পরিবেশন করেন। সংশ্লিষ্টরা জানান, প্রতিদিন বিকাল ৫টা থেকে শুরু হবে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্টান। বাংলাদেশ শিল্পকলা একাডেমির নির্দেশিত ৭টি কর্মসূচি একত্র করে প্রদর্শন করা হয়। এ উৎসব। নির্ধারিত কর্মসূচিগুলো হলো ‘তৃণমূল শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। উদ্বোধনকৃত পদ্মা সেতু নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। সোনার মানুষ চাই শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রবীণদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। নবান্ন অনুষ্ঠান ও জেলার লোকশিল্পীদের গানের উৎসব পরিবেশন করা হয়। মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার ১৮টি সাংস্কৃতিক সংগঠন এবং ৫০ জন শিল্পী এ উৎসবে অংশগ্রহণ করেন।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet