সংবাদ শিরোনাম :
বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে দ্বার উদঘাটন হলো বাংলাদেশে প্রথম শ্রীশ্রী প্রভু জগদ্ববন্ধু আশ্রম ও মিশনের
মৌলভীবাজারে শেষ হয়েছে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সফল সমাপ্তি

মৌলভীবাজারে শেষ হয়েছে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সফল সমাপ্তি

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমি আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির নির্দেশনায় ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সমাপন্তি হয়েছে।
গতকাল রাতে ৩ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের সমাপ্তি হয়। এর আগে গত মঙ্গলবার সন্ধ্যায় সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। অনুষ্টানে জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক মিন্টুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা কালচারাল অফিসার জ্যোতি সিনহা, নাট্যব্যক্তিত্ব খালেদ চৌধুরী, ভিপি আব্দুল মতিন, অপূর্ব কান্তি ধর প্রমুখ। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার সংগঠন ও শিল্পীরা গান, নৃত্য ও কবিতা পরিবেশন করেন। সংশ্লিষ্টরা জানান, প্রতিদিন বিকাল ৫টা থেকে শুরু হবে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্টান। বাংলাদেশ শিল্পকলা একাডেমির নির্দেশিত ৭টি কর্মসূচি একত্র করে প্রদর্শন করা হয়। এ উৎসব। নির্ধারিত কর্মসূচিগুলো হলো ‘তৃণমূল শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। উদ্বোধনকৃত পদ্মা সেতু নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। সোনার মানুষ চাই শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রবীণদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। নবান্ন অনুষ্ঠান ও জেলার লোকশিল্পীদের গানের উৎসব পরিবেশন করা হয়। মৌলভীবাজার জেলার ৭টি উপজেলার ১৮টি সাংস্কৃতিক সংগঠন এবং ৫০ জন শিল্পী এ উৎসবে অংশগ্রহণ করেন।
সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet