সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই ছাগলসহ আটক ৩

মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই ছাগলসহ আটক ৩

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই ছাগলসহ ৩জনকে আটক করেছে পুলিশ। এসময় ছাগল চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকসা উদ্ধার করে পুলিশ।
শুক্রবার দুপুরে কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম জিবান ও স্থানীয়দের সহযোগিতায় কুলাউড়া উপজেলার লংলা খাস ভেলিক্লাব রাবার বাগান থেকে চুরি করে পালানোর সময় উপজেলার দক্ষিণ হিঙ্গাজিয়া চৌমুহনী থেকে দুটি ছাগল ও ছাগল চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকসাসহ ৩জনকে আটক করেন। আটককৃতরা হলেন, পারভেজ আহমদ পাবেল (২৩), মো: হান্নান (২৫) ও তাজুল মিয়া (২৪)। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা সিএনজিতে ছাগল দুটির মালিকানা সম্পর্কে কোনো কিছু জানাতে পারেনি। পরে পুলিশ ছাগলের মালিকানা যাচাই করে জানতে পারে, উদ্ধারকরা ছাগল দুটি উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লংলা খাসগ্রামের খুরশেদ আলীর স্ত্রী লাভলী আক্তারের। পরে ছাগলের মালিক লাভলী আক্তার বাদী হয়ে কুলাউড়া থানায় ছাগল চুরির অভিযোগ এনে অভিযোগ দায়ের করেন। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, ছাগল দুটির প্রকৃত মালিক থানায় অভিযোগ দায়ের করলে ছাগল চুরির অপরাধে আটক ৩জনকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet