সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই ছাগলসহ আটক ৩

মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই ছাগলসহ আটক ৩

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কুলাউড়ায় চোরাই ছাগলসহ ৩জনকে আটক করেছে পুলিশ। এসময় ছাগল চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকসা উদ্ধার করে পুলিশ।
শুক্রবার দুপুরে কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম জিবান ও স্থানীয়দের সহযোগিতায় কুলাউড়া উপজেলার লংলা খাস ভেলিক্লাব রাবার বাগান থেকে চুরি করে পালানোর সময় উপজেলার দক্ষিণ হিঙ্গাজিয়া চৌমুহনী থেকে দুটি ছাগল ও ছাগল চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকসাসহ ৩জনকে আটক করেন। আটককৃতরা হলেন, পারভেজ আহমদ পাবেল (২৩), মো: হান্নান (২৫) ও তাজুল মিয়া (২৪)। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা সিএনজিতে ছাগল দুটির মালিকানা সম্পর্কে কোনো কিছু জানাতে পারেনি। পরে পুলিশ ছাগলের মালিকানা যাচাই করে জানতে পারে, উদ্ধারকরা ছাগল দুটি উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লংলা খাসগ্রামের খুরশেদ আলীর স্ত্রী লাভলী আক্তারের। পরে ছাগলের মালিক লাভলী আক্তার বাদী হয়ে কুলাউড়া থানায় ছাগল চুরির অভিযোগ এনে অভিযোগ দায়ের করেন। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক জানান, ছাগল দুটির প্রকৃত মালিক থানায় অভিযোগ দায়ের করলে ছাগল চুরির অপরাধে আটক ৩জনকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet